সুখবর জানালেন জ্যাকলিন

সংগৃহীত ছবি

সুখবর জানালেন জ্যাকলিন

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে সুকেশ বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন। তার সঙ্গে জড়িয়েছেন জ্যাকলিনও।

তবে ব্যক্তিগত জীবনের ঝড়-ঝামেলা আপাতত একপাশে রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবর জানালেন জ্যাকলিন।  

অস্কারে মিলেছে মনোনয়ন। জানালেন জ্যাকলিন নিজেই। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনীত হয়েছে তাঁর অভিনীত ছবি ‘টেল ইট লাইক আ ওম্যান’-এর গান ‘অ্যাপ্লজ’।

যোগাযোগমাধ্যমে তাই নিজের আনন্দ ও গর্বে কথা সবার সঙ্গে ভাগ করে নিলেন বলিউড এই তারকা।

৭ জন পরিচালকের ৭টি ছোট গল্প নিয়ে তৈরি অ্যান্থলজি ‘টেল ইট লাইক আ ওম্যান’। কলাকুশলীদের মধ্যে অন্যতম ‘ড্রাইভ’ খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সেই অ্যান্থলজির গান ‘অ্যাপ্লজ’ জায়গা পেল চলতি বছরের অস্কার মনোনয়নের তালিকায়। ১৩ বারের অস্কার মনোনীত গীতিকার ডায়ান ওয়ারেন রচিত গান, গেয়েছেন ‘পার্পল হার্ট’ খ্যাত হলিউড তারকা সোফিয়া কারসন। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনয়ন অর্জন করল সেই গান।

আরও পড়ুন: হিংসুক নোরা সহ্য করতে পারত না জ্যাকলিনকে: সুকেশ

ইন্সট্রাগ্রামে এই খবর জানিয়ে জ্যাকলিন লেখেন, 'অস্কারে মনোনীত একটি কাজের সঙ্গে যুক্ত থাকতে পেরে গর্ব হচ্ছে। ' এত গুণী শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরে কৃতজ্ঞ তিনি, জানান জ্যাকলিন।

প্রসঙ্গত, সেরা মৌলিক গানের বিভাগেই অস্কার মনোনয়ন পেয়েছে ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’। প্রথম তেলুগু ছবি হিসেবে ইতিহাস তৈরি করেছে এসএস রাজামৌলির সৃষ্টি। ‘নাটু নাটু’র অস্কার মনোনয়নের পর আনন্দিত, অভিভূত ছবির সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণী-সহ গোটা টিম। ‘অ্যাপ্লজ়’-এর অস্কার মনোনয়নে উচ্ছ্বসিত জ্যাকলিন কিন্তু ‘নাটু নাটু’কে শুভেচ্ছাবার্তা জানাতেও ভোলেননি। জ্যাকলিন লেখেন, 'টিম ‘আরআরআর’-কে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন'।  

news24bd.tv/রিমু