রাজের ফুল ও পরীমনির ভালোবাসা!  

পরী-রাজ

রাজের ফুল ও পরীমনির ভালোবাসা!  

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা পরীমনির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তির আগে থেকেই বিভিন্ন স্কুলে গিয়ে বেশ প্রচারণা চালিয়েছেন তিনি। আহ্বান জানিয়েছিলেন সিনেমাটি দেখতে। তবে সিনেমা মুক্তির মাত্র কয়দিন আগেই পরীমনি আর শরীফুল রাজের বিচ্ছেদ বিষয়ে সরগরম ছিল সামাজিক যোগাযোগমাধ্যম।

স্বামীর বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি। কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন। একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে সুখে আছেন তারা।

চলতি মাসের ২২ জানুয়ারি ছিলো রাজ-পরীর প্রথম বিবাহবার্ষিকী। সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহবার্ষিকী উপলক্ষে তারা পৃথক পৃথক পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছিলেন। আজ বৃহস্পতিবার প্রথম বিবাহবার্ষিকীর আরও কিছু ছবি নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেছেন পরী। ছবিতে দেখা গেছে, একগুচ্ছ লাল গোলাপ হাতে বেশ উচ্ছ্বসিত পরী। ছবিগুলো দেখে বুঝাই যাচ্ছে যে স্বামী শরীফুলের কাছ থেকেই পেয়েছেন লাল গোলাপ। ছবিগুলো পোস্ট করে ইতোমধ্যে সোশ্যাল হ্যান্ডেলে ঝড় তুলেছেন এই নায়িকা। এখন পর্যন্ত ৯ হাজারেরও বেশি লাইক পড়েছে। প্রকাশিত ছবিগুলোতে পরীকে যেমন মোহনীয় রূপে দেখা গেছে, তেমনি স্টাইলেও দেখা গেছে বৈচিত্র্য।

ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, 'I feel like a queen when you love me like this ……Razz.' It was #OurAnniversaryDay.'

ছবিগুলোর নিচে কমেন্ট বক্সে একজন লিখেছেন, 'বিউটিফুল লেডি'। আরেকজন লিখেছেন, 'প্রচুর আনন্দে বাঁচুন রাজ ও রাজ্য সোনাকে নিয়ে'।

আরো একজন লিখেছেন, 'দোয়া ও ভালোবাসা রইল প্রিয় অভিনেত্রী'। একজন আবার বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। মৌ রহমান নামে একজন কয়েকটি ভালোবাসার ইমোজি দিয়েছেন। পরীমনির স্বামী শরীফুল রাজও কমেন্ট করেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। গত বছরের বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিলো ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন।

news24bd.tv/রিমু