ব্রাজিলের টিকিট দিয়ে নাজমুলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

সংগৃহীত ছবি

ব্রাজিলের টিকিট দিয়ে নাজমুলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

ব্রাজিলের সাও পাওলোর সালতো ক্লাবে তিন মাসের জন্য অনুশীলনের সুযোগ পেলেও টিকিটের অর্থ জোগাড় করতে পারছিলে না ফুটবলার নাজমুল আখন্দ। বিষয়টি জানতে পেরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এই তরুণ ও উদীয়মান ফুটবলারকে ব্রাজিলে যাওয়ার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি আজ সচিবালয়ে ফুটবলার নাজমুলের হাতে ৩ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন।

চেকপ্রদানকালে নাজমুলের জন্য শুভকামনা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘নাজমুলের বিষয়টি যখনই আমার দৃষ্টিগোচর হয়েছে তখনই আমি তাকে সহায়তার জন্য উদ্যোগ গ্রহণ করি।

আমি নাজমুলের জন্য শুভকামনা রাখছি। সে ব্রাজিলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। যা নিঃসন্দেহে গর্বের। আমি বিশ্বাস করি,  নাজমুল সেখানে দেশের জন্য খেলবে।
নিজেকে সমৃদ্ধ করবে। দেশের জন্য গৌরব বয়ে নিয়ে আসবে। তাকে সহযোগিতা করতে পেরে আমার ভালো লাগছে। ’

ফুটবলার নাজমুল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ।  তিনি এতো স্বল্প সময়ের মধ্যে আমাকে ব্রাজিলে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন যা আমার জন্য অকল্পনীয় ছিল।  সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে। আমার আম্মা সংবাদটি শুনে আনন্দে কেঁদেই চলেছেন। আমি মন্ত্রী মহোদয়কে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার স্বপ্ন পূরন হতে চলেছে। আমি দেশবাসীর দোয়া কামনা করছি। ’

news24bd.tv/সাব্বির