বিপিএলের সিলেট পর্ব: দুপুরে রংপুরের বিপক্ষে লড়বে স্বাগতিকরা

ফাইল ছবি

বিপিএলের সিলেট পর্ব: দুপুরে রংপুরের বিপক্ষে লড়বে স্বাগতিকরা

অনলাইন ডেস্ক

সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব। দুুপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে মাশরাফী বিন মোত্তর্জার নেতৃত্বে শীর্ষে থাকা সিলেট। নিজেদের মাঠে স্বাগতিকরা জয়ের ধারা অব্যাহত রাখতে। আর টেবিলের চার নম্বরে থাকা রংপুরও মরিয়া জয় পেতে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। দিনের অন্য ম্যাচে সন্ধ্যায় মাঠে নামবে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সিলেটে পা রেখেই বিশাল সংবর্ধনা পেয়েছে মাশরাফীর দল। গেল কয়েক আসরের তুলনায় এবার মাশরাফীর নেতৃত্বে সিলেট ফ্র্যাঞ্চাইজি চমক দেখিয়ে আসছে শুরু থেকেই।

৭ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে সিলেট রয়েছে টেবিলের শীর্ষে।

অন্যদিকে শোয়েব মালিক, মোহাম্মদ নাওয়াজ, সিকান্দার রাজা, পাথুম নিশাঙ্কাদের মতো তারকা ক্রিকেটার নিয়ে দল গঠন করলেও ধারাবাহিক পারফরম্যান্স হচ্ছে না রংপুরের। ছয় ম্যাচে ৩ জয় আর ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে রয়েছে সোহানের দলটি। এই মুহূর্তে সিলেটের মাটিতে স্বাগতিকদের হারিয়ে নিজেদের অবস্থান দৃঢ় করতে প্রস্তুত রংপুর।

এর দিকে সন্ধ্যা ৭টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ ম্যাচে ৫ জয় ও ২ হার দিয়ে ১০ পয়েন্ট নিয়ে সাকিবের বরিশাল রয়েছে তালিকার দ্বিতীয়তে। আর সমান ম্যাচ খেলে ২ জয় ও ৫ হার দেখা চট্টগ্রামের পয়েন্ট মাত্র ৪। অবস্থান সবার শেষে।

চলতি আসরে প্রথম দেখায় ফরচুন বরিশালের কাছে হারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পয়েন্ট টেবিলে সবার নিচে থাকা দলটি সিলেট পর্বে ঘুরে দাঁড়াতে মরিয়া। কিন্তু বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ধারাবাহিক নয় দলটি। তাই সাকিবের বরিশালের বিপক্ষে জয় পেতে বেগ পেতে হবে আফিফের চট্টগ্রামকে।

news24bd.tv/হারুন