বাজুস প্রেসিডেন্টের নেতৃত্বে আলোর মুখ দেখছে দেশের জুয়েলারি শিল্প

নওগাঁয় বাজুসের মতবিনিময় সভায় বক্তারা

নওগাঁয় বাজুসের মতবিনিময় সভা

বাজুস প্রেসিডেন্টের নেতৃত্বে আলোর মুখ দেখছে দেশের জুয়েলারি শিল্প

নওগাঁ প্রতিনিধি

‘বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে আলোর মুখ দেখছে দেশের জুয়েলারি শিল্প। তার উদ্যোগে বাংলাদেশের স্বর্ণালঙ্কারকে বিশ্ব দরবারে পরিচিত করাতে জুয়েলারি ব্যবসায়ীরা এখন এক ছাতার নিচে। তিনি যোগ্য পিতার যোগ্য সন্তান। তবে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জুয়েলারি ব্যবসায়ীদের একত্রিত হয়ে কাজ করতে হবে।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে নওগাঁ শহরের বালুডাঙ্গা কনভেনশন সেন্টারে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাজুস সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।

তিনি আরও বলেন, বাজুস প্রেসিডেন্টের নির্দেশনায় সারাদেশে জুয়েলারি ব্যবসায়ীদের নিয়ে এ রকম মতবিনিময় করা হচ্ছে। শিগগিরই প্রেসিডেন্টের নেতৃত্বে ঢাকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সেখানে দেশের সব জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

https://www.news24bd.tv/details/124034

বিশেষ অতিথির বক্তব্যে কার্যনির্বাহী সদস্য ও সদস্য সচিব, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ‘ল’ এন্ড মেম্বারশিপ রিপনুল হাসান বলেন, ‘প্রতিষ্ঠার পর এই প্রথম এমন একজন আন্তরিক প্রেসিডেন্ট পেয়েছে বাজুস। প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের একটি মাত্র নির্দেশনা, বাংলাদেশের সব ব্যবসায়ীকে একত্রিত করতে হবে। তিনি চান, বাংলাদেশের সব ব্যবসায়ী মিলেমিশে ব্যবসা করুক এবং দেশের উন্নয়নে অবদান রাখুক। ব্যবসায়ীদের কেউ যাতে আর স্বর্ণ চোরাকারবারি না বলতে পারে এজন্যই তিনি বাজুসের গুরুদায়িত্ব নিয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্যে কার্যনির্বাহী সদস্য ও সদস্য বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং পবিত্র চন্দ্র ঘোষ বলেন, ‌‘প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারা বাংলাদেশে একটি শক্তিশালী সংগঠন হিসেবে রূপান্তরিত হয়েছে বাজুস। দেশে স্বচ্ছভাবে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে প্রেসিডেন্টের হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে আমাদের সব সমস্যার সমাধান হবে। ’

বাজুস নওগাঁ জেলা শাখার সভাপতি আবু সাইদ রাজুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, বাজুস নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজুসহ বগুড়া, রাজশাহী, জয়পুরহাট জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ।