বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ২৩ মিনিট আগে

স্কুল ছাত্রীকে নিয়ে আখ ক্ষেতে ব্যবসায়ী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্কুল ছাত্রীকে নিয়ে আখ ক্ষেতে ব্যবসায়ী!

আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ চেষ্টা

ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করতে গিয়ে বেদম ধোলাইয়ের শিকার হয়েছে হিরু মোল্লা নামের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার এক মুদি ব্যবসায়ী। বর্তমানে তিনি পলাতক আছেন। পুলিশ তাকে তন্ন তন্ন করে খুঁজছে।

অভিযোগে জানা গেছে, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের আব্দুল করিমের ছেলে হিরু মোল্লা (৫৫)। পোনা বাজারেই মুদির দোকান রয়েছে তার। তবে এই বয়সে গ্রামের এমএ খালেক উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর ওপর কুদৃষ্টি পড়ে হিরু মোল্লার। যে করেই হোক ওই কিশোরীকে পেতে চাইছিল হিরু মোল্লা। সেই টানেই সম্প্রতি স্কুলে যাওয়ার সময় ওই ছাত্রীকে ফুসলিয়ে পার্শ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে যায় হিরু। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে।

শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হিরু পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয়রা সঙ্গে সঙ্গে পিছু নিয়ে তাকে আটক করে বেদম প্রহার করে। এক পর্যায়ে পুলিশে খবর দিলে হিরু মোল্লা কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তারপর থেকে তিনি পলাতক রয়েছেন।

এদিকে, স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনায় মুদি ব্যবসায়ী হিরু মোল্লাকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। কাশিয়ানী থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শীতল চন্দ্র পাল বলেন, ‘ঘটনার দিনই ওই ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তে ধর্ষণ চেষ্টা ঘটনার সত্যতা পাওয়া গেছে। এখন অভিযুক্ত হিরু মোল্লাকে গ্রেপ্তারে অভিযান চলছে।’


অরিন▐ NEWS24

মন্তব্য