ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে ধরা বড় ভাই!

প্রতীকী ছবি

ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে ধরা বড় ভাই!

অনলাইন ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার ১৫ নম্বর দেবীপুর ইউনিয়নে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন ভাসুর জাকির হোসেন। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে ওই ইউনিয়নের মুজার্বনী হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তি বোদা উপজেলার ময়দানদিঘী লতাপাড়া গ্রামের ফইমউদ্দীনের ছেলে জাকির হোসেন।

জানা গেছে, প্রায় দেড় বছর আগে লতাপাড়া গ্রামের ফইমউদ্দীনের ছেলে জুতা ব্যবসায়ী সেলিমের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয় অভিযুক্ত নারীর।

বিয়ের পর প্রায় এক বছর ভালোভাবেই সংসার করছিলেন তারা। তবে প্রায় ছয় মাস ধরে স্বামীর সঙ্গে পারিবারিক কলহ শুরু হয়। এ সুযোগে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকে জাকির। প্রায় তিন মাস আগে জাকিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরেন তিনি।

এদিকে জাকিরের কথা মতো স্বামী সেলিমকে তালাক দেন অভিযুক্ত নারী। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে দেবীপুরের বাবার বাড়ি থেকে ভাসুরের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে স্থানীয়রা।

অভিযুক্ত নারীর বাবা জানান, প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে আমার মেয়েটিকে বিয়ে দিয়েছিলাম। জামাই অনেক ভালো মানুষ। তবে জামাইয়ের বড় ভাই একজন লম্পট। আমার মেয়েটি তার খপ্পরে পড়েছে।

অভিযুক্ত নারী জানান, ভাসুর জাকির হোসেন আমাকে ফোন দিয়ে ভালোমন্দ কথা বলতো। একপর্যায়ে প্রেমের প্রস্তাব দেন। আমি প্রথমে রাজি না হলেও একসময় রাজি হই।

অভিযোগ স্বীকার করে জাকির হোসেন জানান, আপন ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে এমন করা ঠিক হয়নি। শয়তান আমার মাথা নষ্ট করে দিয়েছে।

এ বিষয়ে ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আতিকুর রহমান জানান, শুক্রবার এ ঘটনাটি শুনেছি। ভাসুরের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ের ঘটনায় কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী