তেঁতুলিয়ায় প্রযুক্তির সহায়তায় ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

তেঁতুলিয়ায় প্রযুক্তির সহায়তায় ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক

গত ২৫ জানুয়ারি (বুধবার) পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ধানসুখা গ্রামের করতোয়া নদীর পাশে একটি চা বাগান থেকে কামরুল ইসলাম (৩৫) নামের এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। নিহত কামরুল উপজেলার তিরনই হাট ইউনিয়নের যুগীগছ গ্রামের মো. জব্বারের ছেলে।  জানা গেছে, ক্লুলেস এই ঘটনায় প্রযুক্তির সহায়তা নিয়ে অতি দ্রত সময়ে হত্যাকান্ডের রহস্য উদ্ধারসহ মামলার এক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।

এই ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় দায়ের করা মামলায় এক নম্বর আসামী করা হয়েছে, যুগীগছ গ্রামের মৃত আব্দুর রহমান ছেলে মো. সাইফুল ইসলামকে (৫০)।

মামলার দ্বিতীয় আসামী সাইফুলের স্ত্রী মোছা. জেসমিন আক্তার (৪২) এবং তৃতীয় আসামী মো. ঢাকনের পুত্র মো. নজিবুল (৪৫)।  

মামলার অভিযোগে বলা হয়, আসামীদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ ছিলো নিহত কামরুলের পরিবারের। এর জেরে আসামীরা বিভিন্ন সময় তাদেরকে প্রাণনাশের হুমকি প্রদর্শন করতো। অন্যান্য দিনের মতো গত ২৩ জানুয়ারি শালবাহান বাজারে মাছ বিক্রয় করতে যায় কামরুল।

কিন্তু সেদিন রাত ১১টা পর্যন্ত বাড়ী না ফিরলে তার ছোট ভাই মো. কাবুল হোসেন ফোন দিয়ে বন্ধ পায় কামরুলের নাম্বার।  

সেই রাতে কামরুল বাড়ীতে ফিরেনি। আত্মীয়-স্বজহনসহ বিভিন্ন স্থানে ব্যাপক অনুসন্ধান করেও দুদিন পর্যন্ত তাকে পাওয়া যায়নি। এরপর ২৫ জানুয়ারি তেঁতুলিয়া মডেল থানায় নিখোঁজ সংক্রান্ত জিডি করা হয়, যার নং ৯৮৭ তাং ২৫/১/২০২৩।  

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী নিউজ টোয়েন্টিফোরকে বলেন, এটি ছিলো একটি ক্লুলেস (সূত্রহীন) হত্যাকান্ড। তারপরও অভিযোগ পাবার সঙ্গে সঙ্গে নিখোঁজ ব্যাক্তিকে খুঁজতে আমরা ব্যাপক পুলিশী তৎপরতা চালাতে থাকি। অভিযোগ দায়েরের তিনঘন্টা পর জানতে পারি- নিখোঁজ ব্যক্তি মৃত। এরপর তার মরদেহ দেবনগর ইউনিয়নের এক চা বাগানের জঙ্গলের ড্রেন থেকে উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়।

আবু সাঈদ চৌধুরী বলেন, আমরা অতি দ্রুত সময়ের মধ্যে লাশ উদ্ধারসহ এই হত্যাকান্ডে জড়িত একজনকে গ্রেফতার করতে পেরেছি মূলত প্রযুক্তির সহায়তা নিয়ে। আশাকরি, হত্যাকান্ডের মুল হোতাকে অল্পসময়ের মধ্যেই গ্রেফতার করতে পারবো।

news24bd.tv/desk

এই রকম আরও টপিক