সাংবাদিককে গাছে বেঁধে মারধর ও ভিডিও ধারণ

সংগৃহীত ছবি

সাংবাদিককে গাছে বেঁধে মারধর ও ভিডিও ধারণ

অনলাইন ডেস্ক

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে এক সাংবাদিককে গাছে বেঁধে মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। গত বুধবার রাজ্যের হোশাংগাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। প্রকাশ যাদব (২৫) নামে ওই সাংবাদিক বেসরকারি একটি টিভি চ্যানেলে কাজ করেন বলে জানা গেছে।  

আজ শনিবার মধ্যপ্রদেশ পুলিশের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক সপ্তাহ আগে সাংবাদিক প্রকাশের সঙ্গে স্থানীয় কিছু যুবকের বাগ্‌বিতণ্ডা হয়।

এরই জেরে ওই যুবকেরা প্রকাশকে গাছে বেঁধে মারধর করে এবং ভিডিও ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন প্রকাশ। জড়িত ছয়জনকেই গ্রেপ্তার করা হয়েছে।
 

সাংবাদিক প্রকাশ যাদব এজাহারে উল্লেখ করেন, বুধবার তিনি মানাগাঁও এলাকা থেকে কিছু বিজ্ঞাপনের বুকিং শেষে মোটরসাইকেল যোগে নিজ গ্রাম কোটাগাঁওয়ের দিকে ফিরছিলেন। পথিমধ্যে নারায়ণ যাদব নামের এক যুবক তাঁর মোটরসাইকেল থামিয়ে বিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে গত ১ জানুয়ারির একটি দ্বন্দ্বের বিষয় তুলে তাঁকে গাছে বেঁধে মারধর করেন।  

এ বিষয়ে সাংবাদিক প্রকাশ যাদব বলেন, ‘নারায়ণ যাদবকে প্রতিরোধ করতে গেলে তাঁর ভাই নরেন্দ্র যাদব ও ওম প্রকাশ নামের অপর এক ব্যক্তি যোগ দেন। তাঁরা আমাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। ’ 

সাংবাদিক প্রকাশ যাদবের এজাহারকে নির্যাতন ও ভীতি প্রদর্শন আইনের আওতায় নথিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে মধ্যপ্রদেশ পুলিশ।

news24bd.tv/আলী