ভোলা জেলা বারে সভাপতি-সম্পাদক বিএনপির

ভোলা জেলা বারে সভাপতি-সম্পাদক বিএনপির

অনলাইন ডেস্ক

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয়জয়কার হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭টি পদে বিএনপি প্যানেলের প্রার্থী নির্বাচিত হয়েছেন। অপরদিকে, ১৩টি পদের ৬টিতে আওয়ামী প্যানেলের প্রার্থী নির্বাচিত হয়েছেন।

সূত্রে জানা গেছে, বিএনপি প্যানেলের সভাপতি পদে সালাউদ্দিন হাওলাদার ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী প্যানেলের স্বপন কৃষ্ণ দে পেয়েছেন ৮২ ভোট। সাধারণ সম্পাদক পদে বিএনপি প্যানেলের ইফতারুল হাসান শরীফ ৯৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী প্যানেলের মাহাবুবুল হক লিটু পেয়েছেন ৯৩ ভোট।

বিএনপি প্যানেলের অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলেন সহ-সভাপতি মো. ইউসুফ (১), অর্থ সম্পাদক মোহাম্মদ তোয়াহা, পাঠাগার সম্পাদক মাহবুবুর রহমান, নির্বাহী সদস্য মো. ইউসুফ (২), মো. সালাউদ্দিন আহাম্মদ প্রিন্স।

অপরদিকে, আওয়ামী প্যানেলে সহ-সভাপতি আবুল কাশেম, সহ-সাধারণ সম্পাদক মামুনুর রহমান, অ্যাড. মো. মেজবাহুল আলম, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান (৩), পাঠাগার সম্পাদক বাবলু হাসান এবং নির্বাহী সদস্য মওদুদ আলম টুটুল নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী হায়দার।

ভোলা বারের মোট ১৯৫ ভোটের মধ্যে ১৯১টি ভোট প্রদান করা হয়েছে। এর মধ্যে একটি ব্যালট বাতিল করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ