সালমানকে ‘GOAT’ বললেন শাহরুখ!

সংগৃহীত ছবি

সালমানকে ‘GOAT’ বললেন শাহরুখ!

অনলাইন ডেস্ক

এক সালমান ভক্ত হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ‘স্যার, পাঠান হিট হয়ে গেছে, কিন্তু সালমানের সঙ্গে মোকাবিলা করতে পারবেন না বক্স অফিসে। ’ এমন বাঁকা প্রশ্নের জবাবে শাহরুখ লেখেন, ‘সালমান ভাই হল… ওই তরুণরা আজকাল কী যেন বলে… হ্যাঁ, GOAT (greatest of all times)’। ছবি দেখে ভক্তদের আবদারের শেষ নেই। খবর আনন্দবাজার।

শাহরুখ জানালেন, ভাইজানের সাথে মোকাবিলা অসম্ভব! ‘পাঠান’ এর সাফল্যের মাঝেই টুইটারে ফ্যানদের সঙ্গে ফের আড্ডা দিলেন কিং খান। ‘পাঠান’ এর ত্রাতা হিসাবে এন্ট্রি ‘টাইগার’ সালমানের। শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এর অন্যতম হাই-পয়েন্ট সালমান খানের ক্যামিও। পর্দায় করণ-অর্জুনকে একসঙ্গে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েছে সিনেমা হল।

শাহরুখ ফ্যানদের চার বছরের প্রতীক্ষা পুরোপুরি সফল, মুক্তির প্রথম তিনদিনেই রেকর্ড গড়ে বিশ্ব বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে শাহরুখ খানের ছবি। ছবি মুক্তির পর ফের একবার টুইটারে ফিরলেন শাহরুখ। আবারও ফ্যানদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন বাদশা। শনিবার বিকালে টুইট বার্তায় শাহরুখ লেখেন, ‘আমার ভালো লাগছে এটা ভেবে যে তোমাদের পাঠান ভালো লাগছে। চটজলদি একটা #AskSRK সেশন হয়ে যাক, আরেকটু ভালোবাসা ভাগ করি… আর প্রশ্নগুলো যেন প্রাণবন্ত হয়। ’

সালমানের ক্যামিও নিয়ে এক অনুরাগী লেখেন, ‘অসাধারণ, মন জিতে নিয়েছো, দুর্দান্ত, আগে কখনও দেখিনি… গিয়েছিলাম টাইগারের ফ্যান হিসাবে, পাঠানের ফ্যান হয়ে ফিরলাম’। জবাবে শাহরুখ লেখেন, ‘আমিও টাইগারের ফ্যান, ব্যাস তার সঙ্গে আমাকেও মনে একটু জায়গা দাও’। এক সালমান ভক্ত হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘স্যার, পাঠান হিট হয়ে গেছে,কিন্তু সালমানের সঙ্গে মোকাবিলা করতে পারবেন না বক্স অফিসে’। এমন বাঁকা প্রশ্নের জবাবে শাহরুখ লেখেন, ‘সালমান ভাই হল… ওই তরুণরা আজকাল কী যেন বলে… হ্যাঁ, GOAT (greatest of all time)’।  

 ছবি দেখে ভক্তদের আবদারের শেষ নেই। ট্রেনের মধ্যে টাইগার-পাঠানের দুর্দান্ত অ্যাকশন সিকুয়েন্স দেখেও মন ভরেনি। একজন লেখেন, ‘স্যার, ওই ট্রেনের দৃশ্যে সালমান স্যারের সঙ্গে একটু ছাঁইয়া ছাঁইয়াতে ডান্সও করে দিতেন। ’ এমনটা শুনে ভিরমি খেয়েছেন শাহরুখও, তিনি লেখেন- ‘যা করতে পারতাম করে দিয়েছি, এবার কী বাচ্চা ছেলের জান নেবে?’ চারিদিকে ‘পাঠান’ জ্বর। শাহরুখ-দীপিকার ছবির তালে ‘ঝুমে যো ইন্ডিয়া'। ‘জিরো’র ব্যর্থতা ভুলে এই বাদশাহী কামব্যাকে নিঃসন্দেহে সন্তুষ্ট শাহরুখ। গত তিনদিনে কী অনুভূতি কিং খানের? অনুরাগীর প্রশ্নে সুপারস্টার জানান, ‘সন্তানের সাফল্য দেখলে একজন বাবার যা অনুভূতি হয়…’।

‘পাঠান’-এর বিজয় পতাকা উড়ছে চারদিকে। বয়কট গ্যাং-কে বুড়ো আঙুল দেখিয়ে সুপারহিট শাহরুখের প্রত্যাবর্তন। যদিও কামব্যাক তকমায় আপত্তি রয়েছে খোদ কিং খানের। শুক্রবার ‘পাঠান’ রিলিজের পর নিজের প্রথম প্রতিক্রিয়ায় ১৯৯৭ সালের হলিউডের ছবি ‘গ্যাচার’ প্রসঙ্গ টেনে অভিনেতা লেখেন, ‘সাঁতরে ফিরে আসার জন্য তো কিছু বাঁচিয়ে রাখা যায় না। ফিরে আসার তো কোনও পরিকল্পনা হতে পারে না। সামনের দিকে এগিয়ে যাওয়াই যে জীবন। ফিরে আসা বা ‘কামব্যাক’ নয়, বরং চেষ্টা করো যেখানে শেষ করেছিলে, সেখান থেকেই শুরু করার। একজন বছর ৫৭ বয়সি লোকের তরফ থেকে ছোট্ট উপদেশ। ’
news24bd.tv/আলী