'দেশে এখন ভাতের মেগা প্রকল্প দরকার'

'দেশে এখন ভাতের মেগা প্রকল্প দরকার'

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

সাবেক মন্ত্রী ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, বাংলাদেশে অনেকগুলো মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে এখন প্রয়োজন ভাতের মেগা প্রকল্প। যেনো ভাতের জন্য কাউকে কোথাও হাত পাততে না হয়।

শনিবার (২৮ জানুয়ারি) বিরামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা উপলক্ষে অনুষ্ঠিত জনসমাবেশে এসব বলেন ফিজার।

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ২নং রাইচ মিল চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীরের সঞ্চালনায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মণ্ডল।

জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা বলেন, জননেত্রী শেখ হাসিনা সংগঠনকে শক্তিশালী এবং নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বানিয়েছেন। আশা রাখি নৌকার বিজয় নিশ্চিত করতে শতভাগ কাজ করতে পারবো।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক এমপি আজিজুল হক চৌধুরী, সাবেক এমপি আব্দুল লতিফ, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ।

এই রকম আরও টপিক