৫ লাখ টাকা বেতনেও রাঁধুনি পাচ্ছেন না রোনালদো!

সংগৃহীত ছবি

৫ লাখ টাকা বেতনেও রাঁধুনি পাচ্ছেন না রোনালদো!

অনলাইন ডেস্ক

রেকর্ড বেতনে ইউরোপ ছেড়ে সৌদির ক্লাবে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে সেখানে মানিয়ে নিতে ভালোই বেগ পেতে হচ্ছে সিআরসেভেনকে। সৌদি যাওয়ার পর গণমাধ্যমে খবর আসে থাকার জন্য বাড়ি পাননি তিনি। থাকছেন রাজপরিবারের বিলাসবহুল হোটেলে।

এবার রান্নার জন্য রাঁধুনিও খুঁজে পাচ্ছেন না রোনালদো। এমনটাই জানিয়েছে দুবাই ভিত্তিক গণমাধ্যম খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, আকর্ষণীয় বেতন দিয়েও রান্নার জন্য মনমতো রাঁধুনি খুঁজে পাচ্ছেন না তিনি। এর কারণ, তার মত তার রাঁধুনিকেও হতে হবে সেরা।

এর জন্য লম্বা তালিকাও রয়েছে। তার রাধুনিকে পর্তুগিজ রান্না জানতে হবে। সেইসঙ্গে বিভিন্ন আন্তর্জাতিক পদের রান্না পারতে হবে। মাছ রান্নায় বিশেষজ্ঞ হতে হবে তাকে। জানতে হবে সামুদ্রিক মাছ রান্না ও রোনালদোর প্রিয় সুশি বানানো।  

এত লম্বা লিস্টের রাঁধুনির জন্য চড়া মূল্য দিতেও প্রস্তুত নাম্বার সেভেন। এর জন্য ৪৫০০ ইউরো যা বাংলাদেশী টাকায় পাঁচ লাখেরও বেশি বেতন দিতে চান তিনি।  

পর্তুগালের রাজধানী লিসবনের সমুদ্রবর্তী এলাকায় ১৭ মিলিয়ন ইউরো খরচে একটি ফ্যামিলি ভিলা বানাচ্ছেন ক্রিশ্চিয়ানো। নতুন রাঁধুনিকে সেখানেই নিয়োগ দেয়া হবে।  

আল নাসরের এই প্লেয়ার সপ্তাহে একবার পিজ্জা খাওয়ার জন্যও পরিচিত। তিনি নিয়মিত নিজের এবং ছেলের জন্য একটি ‘বড়’ মার্গেরিটা পিজ্জা অর্ডার করেন।  লবণ কড, আলু এবং ডিম দিয়ে তৈরি ঐতিহ্যবাহী পর্তুগিজ খাবার যা বাকালহাউ এ ব্রাস রোনালদোর আরেকটি প্রিয় খাবার।

news24bd/আজিজ