'নাটকে কাজ করছিলাম, তা নিয়েই সন্তুষ্ট ছিলাম: পরীমনি

সংগৃহীত ছবি

'নাটকে কাজ করছিলাম, তা নিয়েই সন্তুষ্ট ছিলাম: পরীমনি

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা পরীমনির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তির আগে থেকেই বিভিন্ন স্কুলে গিয়ে বেশ প্রচারণা চালিয়েছেন তিনি। এ আহ্বান জানিয়েছিলেন সিনেমাটি দেখতে। মুক্তির পরও রাজধানী ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটে যাচ্ছেন।

একই সঙ্গে ছবিটির ব্যাপারে দর্শকের আগ্রহ বাড়াতে কথা বলছেন বিভিন্ন টেলিভিশন চ্যানেলে, সংবাদপত্র কার্যালয়ে। সঙ্গে থাকে পরীমনির ছোট্ট ছেলে রাজ্য।  

তবে সিনেমা মুক্তির মাত্র কয়দিন আগেই পরীমনি আর শরীফুল রাজের বিচ্ছেদ বিষয়ে সরগরম ছিল সামাজিক যোগাযোগমাধ্যম। স্বামীর বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি।

কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন।  

জীবনের নানা চড়াই-উতরাই পার করে যতটা আলোচিত হয়েছেন তেমনি সমালোচিতও কম হননি পরীমনি। চলচ্চিত্রে অভিনয় করবেন, এমনটা কখনো ভাবেননি বলে জানান পরী। তিনি এক গণমাধ্যমে বলেন, 'নাটকে কাজ করছিলাম। তা নিয়েই সন্তুষ্ট ছিলাম। নাটকে কাজ করতে গিয়ে চম্পা ম্যাডামের সঙ্গে পরিচয় হয়। নাটকের শুটিংয়ের ফাঁকে প্রায়ই তিনি আমাকে চলচ্চিত্রের নায়িকা হওয়ার কথা বলতেন। অনেক উৎসাহ ও অনুপ্রেরণা দিতেন। প্রতিনিয়ত তাঁর বলা কথাগুলো আমাকে নায়িকা হওয়ার স্বপ্ন দেখায়। আমিও আত্মবিশ্বাসী হয়ে উঠি। এভাবেই একদিন পরিচালক শাহ আলম মণ্ডল আমাকে তাঁর ছবিতে অভিনয়ের জন্য নির্বাচিত করেন। '

তিনি আরও জানান, ২০১৫ সালে 'ভালোবাসা সীমাহীন' ছবি মুক্তির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে।  

অভিষেকের বছরই আলোচনায় উঠে আসেন পরীমনি। সে বছর তাঁর ছয়-ছয়টা ছবি মুক্তি পায়। ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে পরীমনি অভিনীত প্রথম ছবি শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তি পায়। একই বছরে তাঁর মুক্তি পাওয়া অন্য ছবিগুলো ছিল ওয়াজেদ আলী সুমনের 'পাগলা দিওয়ানা', এস এ হক অলিকের 'আরও ভালোবাসবো তোমায়', ওমর ফারুকের 'লাভার নাম্বার ওয়ান', রকিবুল আলম রকিবের 'নগর মাস্তান' ও রওশনারা নীপার 'মহুয়া সুন্দরী'।  

news24bd.tv/রিমু 

এই রকম আরও টপিক