ক্যালিফোর্নিয়ায় ফের গোলাগুলি, নিহত ৩

ছবি: গেটি ইমেজ

ক্যালিফোর্নিয়ায় ফের গোলাগুলি, নিহত ৩

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর হামলা যে ন থামছেই না। সপ্তাহের ব্যবধানে সেখানে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। শনিবার ভোরের দিকের এ ঘটনায় তিন জন নিহত ও চার জন আহত হয়েছেন। এর মধ্যে দুজনে অবস্থা আশঙ্কাজনক।

খবর দ্য গার্ডিয়ানের।

প্রতিবেদনে ব্রিটিশ সংবাদ মাধ্যমটি জানায়, ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসের পার্শ্ববর্তী ভেবারলি ক্রেস্টে একটি ভাড়া বাড়িতে শনিবার দিবাগত রাত আড়াইটার গোলাগুলির ঘটনা ঘটে। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

লস এঞ্জেলসের পুলিশ ডিপার্টমেন্টের প্রধান ফ্রাঙ্ক প্রেসিয়াদো বলেন, ‘শনিবার ভোরের ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

লাশগুলো একটি গাড়ির ভেতরে ছিল। ’

পুলিশের মুখপাত্র ব্রুস বরিহানাহ বলেন, ‘আহত দুজনকে ব্যক্তিগত গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয়। বাকিদুজনকে অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয়েছে। ’

হামলায় যারা হতাহত হয়েছেন তাদের বয়স কেমন, তারা নারী না পুরুষ, সেখানে কি হচ্ছিল ইত্যাদি বিষয়ে আর কোনো তথ্য দেয়নি পুলিশ কর্তৃপক্ষ।

এ ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন বরিহানাহ। তিনি বলেন, ‘ওই ভাড়া বাড়িতে কোনো পার্টি বা জনসমাগম হয়েছে তা এখনও জানা যায়নি। এমনকি কে বা কারা হামলা চালিয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। সন্দেহভাজন হামলাকারীকে খোঁজা হচ্ছে। ’

চলতি মাসে এ পর্যন্ত চারটি বন্দুকধারীর হামলা ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। বন্দুক সহিংসতা আর্কাইভ অনুসারে, টানা তিন বছর ধরে যুক্তরাষ্ট্রজুড়ে ৬০০ এর বেশি বন্দুকধারীর হামলা হয়েছে।

news24bd.tv/মামুন