হত্যা মামলার আসামির গলাকাটা লাশ মিললো নেত্রকোণায়

সংগৃহীত ছবি

হত্যা মামলার আসামির গলাকাটা লাশ মিললো নেত্রকোণায়

অনলাইন ডেস্ক

নেত্রকোণায় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাফায়েত হোসেন (৩৮) জেলা কৃষক লীগের সদস্য ও পৌর কমিটির সাবেক আহ্বায়ক এ কে এম মাসুদ ফারুক হত্যা মামলার ২ নম্বর আসামি ছিলেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজুরবাজার এলাকার একটি রাইস মিলসংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সাফায়েত হোসেন পৌরসভার বালুয়াখালি এলাকার ওমর আলীর ছেলে।

তিনি  সাফায়েত মাছ ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে বলে জানা গেছে, আজ সকালে স্থানীয় লোকজন রাজুরবাজারের একটি রাইস মিলসংলগ্ন এলাকায় সাফায়েত হোসেনের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েলসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠান। পূর্বশত্রুতার জেরে সাফায়েতকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের আহম্মেদ জানান, সাফায়েত হোসেন কৃষক লীগ নেতা এ কে এম মাসুদ ফারুক হত্যা মামলার ২ নম্বর আসামি ছিলেন। পূর্ববিরোধের জেরে ২০১৮ সালের ২৯ নভেম্বর সন্ধ্যায় শহরের রাজুরবাজার বালুয়াখালি এলাকায় মাসুদ ফারুককে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। দুদিন পর নিহত ফারুকের ছোট ভাই আবুল খায়ের বাদী হয়ে সাফায়েতসহ ২০ জনের নাম উল্লেখ করে মামলা করেন। পরে পুলিশ সাফায়েত হোসেনকে গ্রেপ্তার করলে তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন। বর্তমানে তিনি জামিনে ছিলেন।

news24bd/আজিজ