শ্লীলতাহানির মামলায় খালাস পেলেন মিকা সিং

সংগৃহীত ছবি

শ্লীলতাহানির মামলায় খালাস পেলেন মিকা সিং

অনলাইন ডেস্ক

দুই বাংলার জনপ্রিয় গায়ক মিকা সিং। এক মডেলের অভিযোগের ভিত্তিতে ২০১৬ সালের জুলাই মাসে ভারসোভা থানায় মামলাও দায়ের করা হয়েছিল মিকা সিং-এর নামে। গত ১৯ জানুয়ারি সেই মামলা থেকে খালাস পেয়েছেন মিকা। খবর ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর।

আজ রোববার প্রকাশিত হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে বলা হয়, আন্ধেরির একটি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত গত সপ্তাহে গায়ক মিকা সিংকে শ্লীলতাহানির মামলা থেকে খালাস করেছে।  

এতে বলা হয়, মডেলিং অ্যাসাইনমেন্ট এবং চলচ্চিত্রে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ‘সুবিধে নেওয়ার’ অভিযোগ উঠেছিল মিকার উপরে। এক মডেলের অভিযোগের ভিত্তিতে ২০১৬ সালের জুলাই মাসে ভারসোভা থানায় মামলাও দায়ের করা হয়েছিল। সেই মামলা থেকে মিকাকে খালাস করা হলো ১৯ জানুয়ারি।

কারণ সেই মডেল আদালতকে জানান যে তিনি মামলাটি এগিয়ে নিতে চান না। বিরোধীপক্ষের কাছে অবশ্য গায়কের বিরুদ্ধে অভিযোগ ছিল না প্রমাণ করার মতো।

এতে আরও বলা হয়, আদালতে নিজের জবানবন্দিতে ওই মডেল বলেছিলেন, ঘটনাটি ২০১৬ সালের জুলাইতে এর একটি সকালে মিকা সিং-এর অফিসে ঘটেছিল। ঘটনার দিন সকালে তিনি মিকা সিং-এর বাড়িতে যান। এবং সেখানে চাকর মারফত জানতে পারেন যে মিকা বাড়িতে নেই বরং রয়েছে স্টুডিওতে। তিনি এরপর সোজা স্টুডিওতে  চলে যান। এরপর দেখেন স্টুডিওর দরজা বন্ধ। কোনও নিরাপত্তারক্ষী নেই। জানালা  দিয়ে প্রবেশ করে ভিতরে মিকাকে দুই বন্ধুর সঙ্গে ঘুমোতে দেখেন। এরপরই সেখানে ঝগড়া বাঁধে দুজনের স্টুডিও খোলাকে কেন্দ্র করে। আর কথার পরিপ্রেক্ষিতে মিকা নাকি ওই মডেলের গায়ে হাতও তোলেন। তারপরই ওই মহিলা মিকার নামে অভিযোগ দায়ের করেন।  

নিজের বয়ানে ওই মডেল আরও অভিযোগ করেছিলেন, ঝগড়ার সময় মিকা তার চুল টেনেছিল, তাকে চপল দিয়ে আঘাত করেছিল এবং তার কাপড়ও টেনেছিল। পরে আদালতে মিকার আইনজীবীর তরফে সাওয়ালে ওই মডেল স্বীকার করে নেন যে তিনি মিকার কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করে ম্যাসেজ করেছিলেন। তবে এটা মেনে নিতে চাননি যে সেই টাকা না দেওয়ার কারণেই মিথ্যে মামলা করেছেন মিকার নামে। এরপর আদালতকে ওই মহিলা জানিয়ে দেন যে তিনি আর মামলাটি এগিয়ে নিয়ে যেতে চান না।

news24bd.tv/রিমু 


 

এই রকম আরও টপিক