মাদক সেবনের ভিডিও ভাইরাল, মহিলা লীগ নেত্রী শোভা বহিষ্কার

মাদক সেবনের ভিডিও ভাইরাল, মহিলা লীগ নেত্রী শোভা বহিষ্কার

গাজীপুর প্রতিনিধি

মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনায় গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা শোভাকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে গাজীপুর মহানগর যুব মহিলা লীগ। মহানগর সভাপতি আয়েশা আক্তার ও সাধারণ সম্পাদক আনোয়ারা সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা শোভার মাদক সেবনের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

সম্প্রতি সুলতানা শোভার নানা অপকর্মের খবর নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়। দেহব্যবসা, মাদকসেবনসহ নানা অপকর্মের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। ওই যুবলীগ নেত্রীর মাদকসেবনের (শিশা) একটি ভিডিও ফাঁস হয়েছে। সেখানে দেখা যায়- তিনি বিভিন্ন ফল, মাদক, ও মাদকের সরঞ্জাম সাজানো একটি টেবিলের সামনে চেয়ারে বসে লম্বা পাইপ দিয়ে শিশা টানছেন।

এ সময় তার নাক ও মুখ দিয়ে ধোঁয়ার কুণ্ডলী বের হচ্ছে।

অভিযোগ রয়েছে, রাজধানীর কাওরান বাজার, ঢাকার উত্তরাসহ বিভিন্ন এলাকার অভিজাত হোটেল ভাড়া করে দেহ ব্যবসা করেন তিনি। এছাড়া উত্তরার সেক্টর-১৪, রোড- ১৬ বাসা- ৮২ (আফরোজা) ভিলাসহ বিভিন্ন ফ্ল্যাটেও তার নিয়মিত যাতায়াত রয়েছে বলে জানা যায়।

news24bd.tv/FA