দিনাজপুরে স্বপ্নবাজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দিনাজপুরে স্বপ্নবাজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের আমবাড়ীতে অনুষ্ঠিত হলো স্বপ্নবাজ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা। রোববার বিকেলে পার্বতীপুর উপজেলার আমবাড়ী কুতুবপুর মাঠে উক্ত ফাইনাল খেলায় বিরামপুর খেলোয়াড় কল্যাণ সমিতিকে ২-০ গোলে পরাজিত করে আমবাড়ী উচিতপুর সেভেনস্টার ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এসময় উচিতপুর সেভেনস্টার ক্লাবের খেলোয়াড় আরিফ প্রথম গোলটি উপহার দেন এবং তার সহযোগী খেলোয়াড় শুভ রায় দ্বিতীয় গোলটি দেন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পার্বতীপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আনিসুর রহমান লিটন মোল্লা প্রমূখ। ৭নং মোস্তফাপুর ইউপির চেয়ারম্যান মতিয়ার রহমান প্রামানিকের সভাপতিত্বে ও স্বপ্নবাজের প্রধান সমন্বয়কারী খাদিমুল ইসলাম দিনারের আয়োজনে স্বপ্নবাজ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলার আয়োজন করা হয়। ৮ জানুয়ারি শুরু হওয়া উক্ত টুর্নামেন্টে অংশ নেয় মোট ৮টি দল। ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার আগে স্থানীয় ক্ষুদে শিক্ষার্থীদের অংশ গ্রহণে একটি মনোমুগ্ধকর ডিসপ্লের আয়োজন করা হয়।

news24bd.tv/তৌহিদ