টেকনাফের নাফ নদীতে অভিযান, ইয়াবা উদ্ধার

টেকনাফের নাফ নদীতে অভিযান, ইয়াবা উদ্ধার

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার (বিজিবিএম) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৭ হতে আনুমানিক ৮০০ মিটার পূর্বদিকে নাফনদীর তীরবর্তী কেওড়া বাগান এলাকায় মাদক কারবারীরা মাদকের একটি চালান বাজারজাত করার উদ্দেশ্যে লুকিয়ে রেখেছে।

 

এমন তথ্যের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অপারেশন অফিসারের নেতৃত্বে একটি টহলদল বর্ণিত স্থানে গমন করে কয়েকটি উপদলে বিভক্ত হয়ে কেওড়া বাগান এলাকায় তল্লাশি কার্যক্রম শুরু করে। তল্লাশি কার্যক্রমের এক পর্যায়ে টহলদল একটি বড় কেওড়া গাছের ভিতর অভিনব উপায়ে লুকিয়ে রাখা কালো প্লাস্টিক দিয়ে মোড়ানো একটি কার্টুন সনাক্ত করতে সক্ষম হয়। টহলদল উক্ত কার্টুনটি জব্দ করে তার ভিতরের ১০টি প্যাকেট থেকে ১ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।  

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম শেষে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন তিনি।

news24bd.tv/কামরুল