মিতোমার গোলে লিভারপুলের বিদায়

সংগৃহীত ছবি

 

এফএ কাপ 

মিতোমার গোলে লিভারপুলের বিদায়

অনলাইন ডেস্ক

ইংলিশ লিগ কাপের পর এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকেই ছিটকে পড়ল লিভারপুল। আজ রোববার ব্রাইটনের মাঠে এগিয়ে গিয়েও হেরেছে অলরেডসরা। হার্ভে এলিয়টের গোলে এগিয়ে যাওয়ার পর লুইস ডাঙ্ক এবং কাউরু মিতোমার গোলে ২-১ গোলের জয় নিয়ে পঞ্চম রাউন্ড নিশ্চিত করেছে ব্রাইটন।

লিভারপুলের কপালই মন্দ।

দুটি গোলই দলটি হজম করেছে অবিশ্বাস্যভাবে। ৩৯তম মিনিটে ব্রাইটনের গোলটি লেখা হতে পারতো রাইটব্যাক তারিক লাম্পটের নামে। তবে তার নেওয়া শট লুইস ডাঙ্কের পায়ে লেগে দিক বদলে ফাঁকি দেয় অ্যালিসন বেকারকে। ডাঙ্কের সেই গোলেই ম্যাচে ফেরে ব্রাইটন।

এর আগে ফালমার স্টেডিয়ামে স্বাগতিক দর্শকদের চুপ করে দেন এলিয়ট। মোহাম্মেদ সালাহর থ্রু বল ধরে এলিয়ট ঠাণ্ডা মাথায় ফাঁকি দেন ব্রাইটন গোলরক্ষককে। এরপর ডাঙ্কের সৌভাগ্যজনক গোলের পর ম্যাচের অন্তিম মুহূর্তে লিভারপুলের কপাল পোড়ে। ইনজুরি সময়ে লেফটব্যাক পেরভিস এস্তুপিয়ানের সুন্দর ক্রস দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে লিভারপুল ডিফেন্ডারদের বোকা বানিয়ে বল জালে পাঠান মিতোমা।

ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে সেই গোলটির পর মিতোমার উদযাপন ছিল দেখার মতো। গোল করেই ভোঁ দৌড়ে ডাগআউটে গিয়ে সতীর্থদের সঙ্গে গোল উদযাপন করেন এই জাপানিজ ফরোয়ার্ড। মিতোমার উদযাপন বাঁধভাঙা হবে নাই বা কেন! তার ওই গোলেই যে টুর্নামেন্টের শেষ ষোলতে উঠেছে ব্রাইটন।

news24bd.tv/সাব্বির