প্রিয়াংকা-নিককে যা বললেন নিকের সাবেক প্রেমিকা!

প্রিয়াংকা-নিককে কী বললেন নিকের সাবেক প্রেমিকা!

প্রিয়াংকা-নিককে যা বললেন নিকের সাবেক প্রেমিকা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মুম্বাইয়ে নিজের বিলাসবহুল বাংলোয় গত ১৮ আগস্ট  মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। এখন কবে বসবেন বিয়ের পিঁড়িতে, কবে করবেন মালাবদল, সে দিনক্ষণের দিকে তাকিয়ে আছে প্রিয়াংকাভক্ত ও বলিমহল।

ইতিমধ্যে প্রিয়াংকা-নিক জুটি নিয়ে বলিতারকারা ভিন্ন ভিন্ন মত দিয়েছেন। এই বিয়ে নিয়ে খুশি হননি বলিউড সুপারস্টার সালমান খান।

তবে প্রিয়াংকা ও নিকের সম্পর্ক নিয়ে এবার যা বলেছেন নিকের সাবেক প্রেমিকা! সম্প্রতি এ বিষয়ে মুখ খুললেন মার্কিন পপস্টারের সাবেক প্রেমিকা অলিভিয়া কাল্প।

তিনি বলেন, আমাকে ছেড়ে নিকের এ নতুন সম্পর্কে জড়ানোয় মোটেই অবাক হইনি। রুপালিপর্দার জগতটাই এমন। কে কখন নতুন সম্পর্কে জড়িয়ে পড়ে তার কোনো ঠিক-ঠিকানা নেই।

এই হবু দম্পতিকে অভিনন্দনও জানান তিনি। নিকের এ সাবেক প্রেমিকা আরও বলেন, প্রিয়াংকা ও নিকের বাগদানে আমি বেশ খুশি হয়েছি। আশা করছি এ বন্ধন অটুট থাকবে।

এদিকে সময়টা ভালো যাচ্ছে না জোনাস পরিবারের। ছেলের বাগদানের পর পরই যে দুঃসংবাদটি তারা পান তা হল- নিকের বাবা পল জোনাসের আবাসন কোম্পানি ঋণে ডুবেছে। ২ লাখ ৬৮ হাজার ডলারের মামলায় কোম্পানিটি হেরে গিয়ে এখন দেউলিয়া হওয়ার উপক্রম।

হয়তো সে কারণেই বিয়ের তারিখ ঠিক করতে পারছেন না প্রিয়াংকা ও নিকের পরিবার বলে ধারণা করছেন ভারতীয় পাপারাজ্জিরা।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর