অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন উরফি জাভেদ

সংগৃহীত ছবি

অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন উরফি জাভেদ

অনলাইন ডেস্ক

উরফি জাভেদ ভারতীয় মডেল ও অভিনেত্রী। তবে অভিনয়ের চেয়ে পোশাকের কারণে সব সময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তার প্রতিনিয়ত অদ্ভুত ডিজাইনের পোশাকে সরগরম থাকে বলিউড পাড়া, চলে নানান বিতর্কও। কটাক্ষ, উপহাস, বিদ্রুপের শিকারও হয়েছেন তিনি।

এমনকি পোশাকের কারণে থানা-পুলিশ পর্যন্ত যেতে হয় অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য ভাইরাল এ অভিনেত্রী। বারবার তাকে বয়কটের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা। কিন্তু বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন তিনি। এবার তার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে তুঙ্গে জল্পনা।

অভিনেত্রীর স্ফীত উদরের ছবি দেখে অনেকেরই প্রশ্ন উরফি কি অন্তঃসত্ত্বা? জল্পনার জবাবও দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে, অভিনেত্রীর পরনে সাদা বিকিনি। তাকে পেঁচিয়ে রয়েছে রড। স্বল্পবসনা উরফিকে যারা প্রতিনিয়ত দেখেন, তাদের কাছে এ দৃশ্য খুব একটা অবাক করা নয়। তবে উরফির স্ফীত উদরে নজর আটকাল সবার। অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, তবে কি অন্তঃসত্ত্বা উরফি? কার সঙ্গে সহবাস করছেন অভিনেত্রী, সে প্রশ্ন করতেও বাদ রাখেননি অনেকেই।

তবে ছবির নিচে উরফির ক্যাপশনে সব জল্পনার উবে গেছে। অভিনেত্রী নিজেই লিখেছেন, ‘রজঃস্বলা’ অবস্থায় প্রথম দিনের ছবি। তাই আমাকে খানিকটা অন্তঃসত্ত্বার মতো লাগছে।

পরের স্টোরিতেও প্রায় একই ছবি পোস্ট করেন উরফি। ক্যাপশনে লেখেন, মেয়েরা তোমরা নিজেকে কষ্ট দিও না, মেদহীন পেট ভ্রান্ত ধারণা ছাড়া আর কিছুই না।

আরও পড়ুন: শাহরুখ খান কী অভিনয় থেকে বিরতি নিচ্ছেন?