‘কেক-পেটিস খেয়ে’ মারা গেলো দুই বোন 

সংগৃহীত ছবি

‘কেক-পেটিস খেয়ে’ মারা গেলো দুই বোন 

অনলাইন ডেস্ক

গাজীপুরে কেক ও পেটিস খেয়েআ শামনি (৬) ও তার ছোট বোন আলিফা আক্তারের (দেড় বছর) মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরেক শিশু অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রোববার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মহানগরের সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু গাজীপুর মহানগরের সদর থানাধীন সালনা ইপসা গেট এলাকার আশরাফুল ইসলামের মেয়ে।

আশরাফুল ইসলাম স্থানীয় এরশাদের বাড়িতে স্ত্রী ও সন্তানদের নিয়ে ভাড়া বাসায় বাস করেন। তাদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

চিকিৎসাধীন শিশু সিয়াম (৬ মাস) হিরা মিয়ার ছেলে। সে গুরুতর অসুস্থ অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সেও ওই একই বাড়িতে ভাড়ায় থাকে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, মৃত অবস্থায় শিশু দুটিকে হাসপাতালে আনা হয়েছিল। খাদ্যে বিষক্রিয়ায় দুটি শিশুর মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা ঠিক হবে না। সিয়াম আশঙ্কামুক্ত রয়েছে।

মৃতদের বাবা আশরাফুল ইসলাম বলেন, শনিবার সকালে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের (ইপসা) গেট এলাকায় একটি দোকান থেকে কেনা প্যাটিস এবং কেক তারাসহ আমিও খাই। কিছুক্ষণের মধ্যেই পর্যায়ক্রমে শিশু তিনটি অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার দুই মেয়েকে মৃত ঘোষণা করেন। সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আমার কোনো সমস্যা হয়নি।

গাজীপুর সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, এখনও হাসপাতালে আছি। আমরা বিষয়টি এখনও ট্রেস করতে পারছি না। শিশুদের সঙ্গে তাদের বাবা কেক ও প্যাটিস খেয়েছে। বাবার কোনও সমস্যা হয়নি, শিশুদের কেন হলো তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রকৃত ঘটনা বের করতে কিছু সময় লাগবে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক