সাবেক সংসদ সদস্য সামসুল আলম প্রামাণিক আর নেই

ফাইল ছবি

সাবেক সংসদ সদস্য সামসুল আলম প্রামাণিক আর নেই

নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক সংসদ সদস্য সামসুল আলম প্রামাণিক (৭০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (৩০ জানুয়ারি) ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

মরহুমের প্রথম জানাজা বিকেল ৩টা ৩০ মিনিটে উপজেলার কয়াপাড়া কামারকুড়ি হাইস্কুল মাঠে এবং দ্বিতীয় জানাজা বিকেল ৪টা ৩০ মিনিটে দেলুয়াবাড়িতে তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমান জানান, হঠাৎ বুকে ও পেটে ব্যথা শুরু হলে সোমবার রাত ২টার দিকে সামসুল আলম প্রামাণিককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। বিকেল সাড়ে ৩টা এবং সাড়ে ৪টায় জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে জেলা বিএনপি, উপজেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

সামসুল আলম প্রামাণিক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে নওগাঁ-৪ (মান্দা) আসন থেকে ১৯৯৬ সালে ষষ্ঠ জাতীয় সংসদে প্রথম এমপি নির্বাচিত হয়েছিলেন।

এছাড়া ১৯৯৬ সালের সপ্তম ও ২০০১ সালের অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০৮ ও ২০১৮ সালের নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন তিনি।

news24bd.tv/হারুন