ঢাকা কমার্স কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একাংশ

ঢাকা কমার্স কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ঢাকা কমার্স কলেজের ৩১তম বার্ষিক সাংস্কৃতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) সাংস্কৃতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কমার্স কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, গভর্নিং বডির সদস্য এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) ট্রাস্টের চেয়ারম্যান মো. শামসুল হুদা এফসিএ।  প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন তিনি।

ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর মো. ওয়ালী উল্যাহ্।  বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সদস্য ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক এস এম আলী আজম, সাংস্কৃতিক কমিটির আহবায়ক ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক শামা আহমাদ, ক্রীড়া কমিটির আহবায়ক ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. শফিকুল ইসলাম, গভর্নিং বডির সদস্য মো. হাবিবুর রহমান ও ফরিদা আক্তার সেতু।

সাংস্কৃতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন দ্বাদশ শ্রেণির ছাত্রী আদিবা আজম মাটি। অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার চ্যাম্পিয়ন (ছাত্র) হয় একাদশ শ্রেণির মো. আতিকুল ইসলাম আতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার চ্যাম্পিয়ন (ছাত্রী) হয় একাদশ শ্রেণির সুমাইয়া আহমেদ তারিন।

বিশেষ পুরস্কার লাভ করেন, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ নৃত্য (উচ্চাঙ্গ) প্রতিযোগিতায় (জাতীয় পর্যায়) ২য় স্থান অর্জনকারী অঙ্কিতা মজুমদার, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত আদিবা আজম মাটি, ঢাকা কমার্স কলেজ পিঠা উৎসবে অংশগ্রহণকারী সেরা স্টল যৌথভাবে ‘শীতের স্বাদ পিঠা ঘর' ও 'ইট পিঠা বি মিঠা' এর পক্ষে আনরিন চৌধুরী এবং অর্পিতা মন্ডল। সবশেষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।  

news24bd.tv/desk

সম্পর্কিত খবর