অগ্নিদগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির জন্য জরুরি ভিত্তিতে রক্ত দরকার

ফাইল ছবি

অগ্নিদগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির জন্য জরুরি ভিত্তিতে রক্ত দরকার

অনলাইন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির (২৭) অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। রাজধানীর মিরপুরে শুটিংস্পটে দগ্ধ হয়ে শ্বাসনালীসহ তার দেহের ৩৫ শতাংশ পুড়ে যাওয়ার পর তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেওয়া হয়েছে। তার জন্য চার ব্যাগ রক্ত লাগবে বলে জানিয়েছে চিকিৎসকরা।

গত শনিবার (২৮ জানুয়ারি) বেলা ২টার দিকে দগ্ধ হওয়ার পর সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, এখন জরুরি ভিত্তিতে রক্ত দরকার। শুভাকাঙ্ক্ষীরা ফেসবুকে পোস্ট দিয়েছে রক্তের জন্য। আগামীকাল মঙ্গলবার সকালে চার ব্যাগ ‘বি’ পজেটিভ (B+) গ্রুপের রক্ত প্রয়োজন৷আগ্রহীদের ০১৭১১৭১৩৭৩৪  নম্বরে শারমিনের স্বামী নির্মাতা রাহাত কবিরের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, ‘শ্বাসনালীসহ তার দেহের ৩৫ শতাংশ পুড়ে গেছে।

অবস্থা বেশ আশঙ্কাজনক। তবে এখানে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চিকিৎসা চলছে। '

শারমিনের স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, ‘শনিবার সকালে মিরপুরে একটি সুটিংস্পটে যায় শারমিন আঁখি। এরপর দুপুরে আমি খবর পাই যে, সে দগ্ধ হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তার ২ হাত সম্পূর্ণভাবে, ২ পা, মুখমন্ডল ও মাথার একপাশ দগ্ধ হয়েছে। '

পল্লবী থানা অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম জানান, গতকাল শনিবার দুপুরে আগুনের ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আগুনের সূত্রপাতের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নোয়াখালির সোনাইমুড়ি উপজেলার মো. শাহবুদ্দিন মেয়ে শারমিন আঁখি। এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম’ নাট্য সম্প্রদায়ের মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের কবি নাটকের মূল চরিত্র 'বসন' দিয়েই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করে বেশ দর্শকপ্রিয়তা পান।

news24bd.tv/desk

এই রকম আরও টপিক