ঢাকার দেওয়া ১৪৫ রানের লক্ষ্যে ব্যাট করছে রংপুর

সংগৃহীত ছবি

ঢাকার দেওয়া ১৪৫ রানের লক্ষ্যে ব্যাট করছে রংপুর

অনলাইন ডেস্ক

সিলেট পর্বে নিজেদের শেষ ম্যাচে ১৪৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করছে রংপুর রাইডার্স। আজ সোমবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগে ব্যাট করা ঢাকা ডমিনেটরসের ইনিংস থামে ৫ উইকেটে ১৪৪ রান তুলে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত, লক্ষ্য তাড়ায় নেমে ৩ ওভার শেষে রংপুরের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১২ রান।

সিলেটে নিজেদের শেষ ম্যাচে টস জেতে রংপুর।

টস জয়ী অধিনায়ক নুরুল হাসান সোহান ব্যাটিংয়ে পাঠায় ঢাকাকে। আগে ব্যাট করতে নামা ঢাকা দলীয় ১১ রানেই হারায় ওপেনার মিজানুর রহমানের উইকেট। ৫ রান করে আজমতুল্লাহ ওমরজাইয়ের বলে বোল্ড হন তিনি। ইনিংস বড় করতে পারেননি সৌম্য সরকারও।
তিনি বিদায় নেন ব্যক্তিগত ১১ রান করে সেই আজমতুল্লাহকে উইকেট দিয়ে।

পাওয়ারপ্লেতে ঢাকা হারায় আলেক্স ব্লেককেও। মাত্র ৪ রান করে তিনি বোল্ড হন শেখ মাহেদী হাসানের স্পিনে পরাস্ত হয়ে। এরপর মোহাম্মদ মিঠুনকে নিয়ে প্রতিরোধ গড়ে তোলেন দলের পক্ষে সর্বোচ্চ রান করা উসমান গনি। মিঠুন (১৪) বেশিক্ষণ না টিকলেও, উসমান খেলেন ইনিংসের শেষ পর্যন্ত। ৫৫ বলে ৭৩ রানের ইনিংসে অপরাজিত থাকেন তিনি। মাঝে নাসির হোসেনের ২২ বলে ২৯ রানও ঢাকাকে চ্যালেঞ্জিং স্কোর এনে দিতে ভূমিকা রাখে।

ঢাকার অধিনায়ক ইন-ফর্ম নাসির ফেরেন হাসান মাহমুদের রানআউটের শিকার হয়ে। এর আগে মিঠুন বিদায় নেন রাকিবুল হাসানের বলে বোল্ড হয়ে। আরিফুল ইসলাম ২ রান করে অপরাজিত থেকে গনির সঙ্গে ইনিংস শেষ করেন।

news24bd.tv/সাব্বির