বাংলাদেশ ছাড়ার আগে তামিম-সুজনকে ধন্যবাদ জানালেন রিয়াজ

সংগৃহীত ছবি

বাংলাদেশ ছাড়ার আগে তামিম-সুজনকে ধন্যবাদ জানালেন রিয়াজ

অনলাইন ডেস্ক

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা টাইগার্সের অবস্থা সুবিধার না। ৭ ম্যাচ শেষে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের পাঁচে। তবে বল হাতে দলটির পেসার ওয়াহাব রিয়াজ অদম্য। ১৩ উইকেট শিকার করে এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি এই পাকিস্তানি পেসার।

তবে রাজ্যকে সেবা করার গুরুদায়িত্ব নিতে বিপিএলের মাঝপথে বাংলাদেশ ছাড়লেন ওয়াহাব রিয়াজ। দিন তিনেক আগে এই তারকা পেসার খবর পান পাকিস্তানের পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী মহসিন নকভির গঠিত তত্ত্বাবধায়ক মন্ত্রীসভায় ক্রীড়া মন্ত্রী হিসেবে নিয়োগ হয়েছে তার।

গতকাল রাতে বাংলাদেশ ছাড়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়াহাব দলের জন্য শুভকামনা জানিয়েছেন।

ধন্যবাদ জানিয়েছেন তামিম ইকবাল এবং খালেদ মাহমুদ সুজনকেও। রিয়াক লেখেন, ‘বিপিএল ২০২৩-এ খুলনা টাইগার্সের হয়ে দারুণ সময় কেটেছে। দারুণ আতিথেয়তার জন্য তামিম এবং খালেদ মাহমুদ সুজনকে ধন্যবাদ। পরবর্তী ম্যাচগুলোর জন্য আমার দলকে শুভকামনা জানাই। আমার ভাই আজম খানকে মিস করব। আশা করি দ্রুতই আমাদের দেখা হবে। ’

পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে সবমিলিয়ে ১৫৬ ম্যাচ খেলে ২৩৭ উইকেট নিয়েছেন ওয়াহাব। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

news24bd.tv/সাব্বির