খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

সংগৃহীত ছবি

খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ফুলতলায় ব্যবসায়ী নেতা ও খেয়াঘাটা ইজারাদার মিলন ফকির (৪৫) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে জামিরা রোডে আইডিয়াল স্কুল মোড়ে এ ঘটনা ঘটে।  

তিনি ওই এলাকার আব্দুল ওহাব ফকিরের ছেলে। মিলন ফকির ফুলতলা বনিক কল্যান সোসাইটির সর্বশেষ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়েছিলেন।

 

তিনি একই সঙ্গে ফুলতলার শিকিরহাট খেয়াঘাট ইজারা নিয়ে পরিচালনা করতেন। স্থানীয়রা ঘাটের ইজারা সংক্রান্ত দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করলেও পুলিশ হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি।  

জামিরা ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম সরদার জানান, সকালে ফুলতলা-শাহপুর রোডের আইডিয়াল স্কুল মোড়ে দাঁড়িয়ে ছিলেন মিলন ফকির। এ সময় একটি মোটরসাইকেলে দুইজন ঘটনাস্থলে এসে নামেন।

 

তারা এদিক ওদিক তাকিয়ে একজন মোটরসাইকেলের স্টার্ট দেয় অপরজন মিলন ফকিরকে লক্ষ্য করে গুলি করে। মিলন ফকির দৌঁড়ে একটি দোকানে ঢুকলেও পিছন থেকে আবারও তাকে গুলি করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মুহূর্তের মধ্যে মোটরসাইকেলে করে হামলাকারী ওই জন ফুলতলা আলকার দিকে চলে যায়।  

এদিকে ঘটনাস্থলে থাকা স্কুল শিক্ষক শীতল কান্তি মণ্ডল পায়ে গুলিবিদ্ধ হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মিলন ফকির ফুলতলা বাজার বনিক কল্যান সোসাইটির সর্বশেষ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। এছাড়া তার চাচাত ভাই দামোদর ইউপি নির্বাচনে অংশ নিয়েছিলেন। এলাকায় তারা সাধারণ ভালো মানুষ হিসেবে পরিচিত। এদিকে স্থানীয় একটি সূত্র বলছে, মিলন ফকির আরও কয়েকজনের সঙ্গে ইজারা নিয়ে খেয়াঘাট পরিচালনা করতেন। ইজারা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হতে পারে। তবে পুলিশ এ বিষয়ে এখনই কিছু বলতে রাজি হয়নি।  

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। র‌্যাব ডিবি পুলিশ ঘটনাস্থলে বিস্তারিত খোঁজখবর নিচ্ছে।  

news24bd.tv/কামরুল