কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীত মোটরসাইকেলের ধাক্কায় এক ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ আরও এক ছাত্রী আহত হয়েছে। সোমবার দুপুরের দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের ৩২ নং চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে এ দুর্ঘটনা ঘটে।

এঘটনায় মোটরসাইকেলটিকে জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত ছাত্রী ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ও উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল হওতাপাড়ার দিনমজুর মো. সোহান শেখের মেয়ে। আহত হালিমা আক্তার মুন্নি (৭) একই এলাকার মো. হালিম আলীর ছেলে ও একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। আর মোটরসাইকেল চালক কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর রাতুলপাড়ার মো. হেকমত আলীর ছেলে মো. নাইমুল হোসেন নয়ন। তিনি একজন কসমেটিক্স ব্যবসায়ী।

দুর্ঘটনার পর বিদ্যালয় এলাকায় সড়কে স্পীডব্রেকার এবং ঘাতক চালককের বিচারের দাবিতে ওই বিদ্যালয়ের কয়েকশত শিক্ষার্থী ও স্থানীয়রা কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে প্রায় ৩০ মিনিট সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের দাবি মেনে নেন এবং যান চলাচল স্বাভাবিক করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বলেন, মোটরসাইকেলেরর ধাক্কায় ঘটনাস্থলেই একজন ছাত্রী নিহত হয়েছে। এঘটনায় চালকসহ আরো একজন ছাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিদ্যালয় এলাকায় স্পীডব্রেকার নেই এবং মোটরসাইকেলের অতিরিক্ত গতি থাকার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার পর বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ করে দিয়েছিলেন। পরে তাদের দাবি মেনে নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

তিনি আরো বলেন, মোটরসাইকেলটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
news24bd.tv/তৌহিদ