‘বেশরম রং’ গান বিতর্ক নিয়ে যা জানালেন শাহরুখ খান

সংগৃহীত ছবি

‘বেশরম রং’ গান বিতর্ক নিয়ে যা জানালেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক

বলিউড কিং খান শাহরুখের ‘পাঠান’ ঝড়ে কাঁপছে সারা ভারতসহ বিশ্বের সিনেমাপ্রেমীরা। মুক্তির পর থেকে একের পর এক বক্স অফিস রেকর্ড গড়ে চলেছে সিনেমাটি।  

এত সাফল্যের পরও ‘বেশরম রং’ গানে কেন গেরুয়া বিকিনি? এ নিয়ে চলে তুমুল বিতর্ক উঠেছিল। বিতর্কের আগুন এতটাই জোরালো ছিল যে ছবি প্রদর্শনে দেখা গিয়েছিল প্রশ্ন চিহ্ন।

কিন্তু আপাতত, পাঠান ছবির বক্স অফিস রিপোর্ট সব বিতর্ককেই ধূলিসাৎ করে দিয়েছে। মাত্র পাঁচদিনেই ৫৫০ কোটির ক্লাবে পাঠানের এন্ট্রি। তবে এতেই যে পাঠান থামবে না, তার ইঙ্গিত পাওয়া যাচ্ছে প্রতিদিনই। খবর হিন্দুস্তান টাইমস।

বিতর্ক চলায় এতদিন ‘পাঠান’ নিয়ে গণমাধ্যমে মুখ খোলেননি বলিউড বাদশা শাহরুখ খান। তবে সোমবার (৩০ জানুয়ারি) সাংবাদিক বৈঠকে সব প্রশ্নেরই উত্তর দিলেন শাহরুখ পাঠান খান।

আরও পড়ুন: আরও বেশি সাফল্য নিয়ে আসবে ‘পাঠান-২’: শাহরুখ খান

‘পাঠান’ বয়কট কিংবা ‘বেশরম রং’ গানে গেরুয়া বিকিনি নিয়ে মুখ না খুললেও, শাহরুখ জানান, আমরা যখনই কোনও ছবি তৈরি করি, তা একেবারেই হয় ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য। যদি কোনও খলনায়কের চরিত্রে অভিনয় করি, তখনও একই উদ্দেশ্য থাকে। কারও ভাবাবেগে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয়। শুধু মানুষকে আনন্দ দিতে চাই। এক্ষেত্রে দীপিকা অমর, আমি আকবর, জন হল অ্যান্টনি। আমরা দেশবাসীকে ভালবাসি এবং তাদের ভালবাসা দিতে চাই।

‘পাঠান’ সিনেমার সাফল্যের জন্য বলিউড কিং খান গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, দেশের সব সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানায়। এই ছবি যে শান্তিপূর্ণভাবে মুক্তি পেয়েছে তার নেপথ্যে অবশ্যই রয়েছেন সংবাদমাধ্যম। ছবির সাফল্যের অংশীদার তারাও। আমি বরাবরই চেয়েছিলাম, ঘৃণার সঙ্গে নয়, এই ছবি মুক্তি পাক ভালবাসাকে সঙ্গে নিয়ে। ঈশ্বরকে ধন্যবাদ শেষমেশ সেটাই ঘটেছে।

news24bd.tv/হারুন