সালমানের মেয়ে হলে শাহরুখ পুত্রের সঙ্গে বিয়ে!

টেলিভিশন শো ‘দশ কা দম’-এ শাহরুখ-সালমান-রানি।

সালমানের মেয়ে হলে শাহরুখ পুত্রের সঙ্গে বিয়ে!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এক সময়ে তাঁদেরকে ‘করণ-অর্জুন’ নামে ডাকা হতো। ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনে কথা কাটাকাটির পর মুখ দেখাদেখি বন্ধ করে দেয় শাহরুখ-সালমান। তারপর ২০১৬ সালে ‘বিগবস’-এর মঞ্চে একসঙ্গের আবির্ভাব। এরমধ্যেই মাঝে মধ্যে তাদের দেখা হয় বিভিন্ন অনুষ্ঠানে।

তেমনি একটি টেলিভিশন শো ‘দশ কা দম’- এ দেখা হয় তাদের দুজনের। তাদের সঙ্গে ছিলেন রানি মুখোপাধ্যায়ও।

আলাপচারিতার এক পর্যায়ে শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে সালমানের মেয়ের বিয়ের কথা উঠে আসে।  

শাহরুখ বলেন, তাঁর ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মতো হয়েছে।

বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও একই শব্দ বলতে শুরু করে।

এ কথা শুনে হেসে সালমান খান বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলে তো ভালো ব্যাপার।

রানি বলেন, ভালোই তো। আর সেই কারণেই তিনি চান, সালমানের যাতে মেয়ে হয়। সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে। রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন।

শাহরুখ বলেন, রানি মুখোপধ্যায় নয়, ওর নাম শাদি মুখোপাধ্যায় হওয়া উচিত। মেয়ের হাতে মেহন্দি লাগিয়ে রাখলেই, রানি সব ব্যবস্থা করে দেবেন।

সম্প্রতি ‘দশ কা দম’-এর অন্য অনুষ্ঠানে শাহরুখ, সালমান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, সালমান এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্ম দিন। যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে যান সালমান খান।

এদিকে সবে সবে ‘জিরো’-র শুটিং শেষ করেছেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সালমান ব্যস্ত ‘ভারত’-এর শুটিং নিয়ে। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রয়েছেন নোরা ফতেহি এবং দিশা পাটানিও।  

কিন্তু, ‘হিচকি’-র পর রানি এবার কোন সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন, তা এখনও জানা যায়নি। তবে শিগগিরই ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল আসতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও সেখানে রানির বিপরীতে অভিষেক বচ্চন থাকবেন কী না, সে বিষয়ে শুরু হয়েছে কানাঘুষা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর