আরও বেশি সাফল্য নিয়ে আসবে ‘পাঠান-২’: শাহরুখ খান
আরও বেশি সাফল্য নিয়ে আসবে ‘পাঠান-২’: শাহরুখ খান

সংগৃহীত ছবি

আরও বেশি সাফল্য নিয়ে আসবে ‘পাঠান-২’: শাহরুখ খান

অনলাইন ডেস্ক

বিতর্ক, বিক্ষোভ, বয়কট ও ভাবাবেগে আঘাতের অভিযোগ পেছনে ফেলে বলিউড কিং খান শাহরুখের ‘পাঠান’ রীতিমতো সিনেমা প্রেমীদের মধ্যে ঝড় তুলতে সক্ষম হয়েছে। দর্শকের উজাড় করে দেওয়া ভালোবাসায় একের পর এক নজির ভেঙেছে ও গড়েছে শাহরুখ খানের এই ছবি। ছবি মুক্তির ৫ দিনে আয় করেছে সাড়ে ৫০০ কোটি টাকা। সূত্র: আনন্দবাজার

এরই মধ্যে ‘পাঠান’ ছবির সাফল্যের মাঝেই শাহরুখ ও ছবির পরিচালক ইঙ্গিত দিলেন পাঠান ২-এর।

বলিউড কিং খান জানান, ‘পাঠান ২-এ প্রাণপণ কাজ করবেন। পাঠানের থেকে আরও বেশি সাফল্য নিয়ে আসবেন পাঠান-২।  

তবে ঠিক কবে ‘পাঠান ২’ আসবে তা ফাঁস করেননি কেউই।

আর সিনেমার এমন সাফল্যের পর অবশেষে ছবি নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন বলিউডের ‘বাদশা’।

সঙ্গে ছবির পরিচালক ও সহ-অভিনেতারাও। ছবি মুক্তি ও ছবির সাফল্যের পর এই প্রথম ‘পাঠান’ নিয়ে তৈরি হওয়া বিতর্ক প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ।

কারও ভাবাবেগে আঘাত করতে পাঠান সিনেমা নির্মাণ করা হয়নি বলে জানিয়েছেন শাহরুখ খান। বলিউড কিং খানের মতে, ছবির দুনিয়া আর বাস্তবের মাটি এক নয়।  

সংবাদ মাধ্যমে শাহরুখ খান বলেন, ছবিতে যা সংলাপ বলা হয়, তার সঙ্গে বাস্তব জীবনের সম্পর্ক নেই। ছবির চরিত্ররা সেই সংলাপ বলছে, বাস্তব জীবনের কেউ নয়। সাধারণ মানুষকে আনন্দ দিতে, তাদের খুশি করতেই অভিনেতারা এত পরিশ্রম করে ছবি বানান। সেই ছবি নিয়ে বিতর্ক তৈরি হওয়া দুর্ভাগ্যজনক।  

আরও পড়ুন: ‘বেশরম রং’ গান বিতর্ক নিয়ে যা জানালেন শাহরুখ খান

এদিকে ‘পাঠান’ সিনেমায় তুরুপের তাস শাহরুখ হলেও, বলিউড বাদশার কাছে এই সিনেমার আসল চমকই হলো জন আব্রাহম। শাহরুখ বলেন, জনের মতো ভিলেন ছিল বলেই, পাঠানের এই রাজত্ব। আমাকে নয়, জনকে দেখেই মেয়েরা বেশি পাগল হয়েছে! 

শাহরুখের মুখে শোনা যায়, দীপিকার প্রশংসাও। শাহরুখ জানান, দীপিকা এই ছবির স্টাইল স্টেটমেন্ট। দীপিকা তো আমার থেকেও ভালো মারপিট করেছে।

news24bd.tv/হারুন