মঞ্চে শাহরুখের প্রশংসায় জন

সংগৃহীত ছবি

মঞ্চে শাহরুখের প্রশংসায় জন

অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের জন্য ২০২৩ সালের শুরুটা একটু অন্যরকম। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখের 'পাঠান' সিনেমা। সিনেমাটি মুক্তির আগে ছিল একাধিক বিতর্ক। তবে সবকিছুকে ছাপিয়ে বাদশার কামব্যাক সিনেমা প্রত্যেকদিনই ইতিহাস রচনা করছে।

দেশ এখন রীতিমতো কাবু 'পাঠান' জ্বরে। এদিকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মঞ্চে শাহরুখ খানকে প্রশংসায় ভরিয়ে দিলেন পাঠান-এর খলনায়ক জন 'জিম' আব্রাহাম। জবাবে ষোলো আনা ফিরিয়ে দিলেন শাহরুখও। অনুষ্ঠানের মঞ্চ দেখল পর্দায় নায়ক ও খলনায়কের 'ব্রোম্যান্স'।

বলিউড 'বাদশা'র প্রশংসা করে জন বলেন, 'আমি ভাবতাম আমিই দেশের অন্যতম ভালো অ্যাকশন হিরো, শাহরুখের সঙ্গে কাজ করে বুঝেছি এখন দেশে সেরা অ্যাকশন অভিনেতা তিনিই। '

এমনকি, অ্যাকশন দৃশ্যে শুটিং করার সময় তাঁকে আঘাত করতে গিয়েও ইতস্তত বোধ করতেন জন। ছবির শুটিংয়ের কথা মনে করে জন বলেন, 'আমি বলতাম, আপনি তো জাতীয় সম্পদ, আপনাকে আঘাত করি কী ভাবে!'

শুধু অভিনেতা হিসাবে শাহরুখের তারিফ করেই ক্ষান্ত নন পর্দার জিম। বলিউডের 'বাদশা'র আবেদন যে তাঁর পেশার ঊর্ধ্বে, তা-ও জানান 'ধুম' খ্যাত অভিনেতা।

তিনি বলেন, 'শাহরুখ শুধু এক জন অভিনেতা নন, উনি আমাদের আবেগ'।

জনের গলায় স্পষ্ট সহ-অভিনেতার প্রতি তার শ্রদ্ধা। মঞ্চে বসে জনের কথা শুনে তাঁকেও ষোলো আনা ফিরিয়ে দেন শাহরুখ।

জনের উদ্দেশে মজার ছলে শাহরুখ বলেন, 'অ্যাকশন দৃশ্য শুট করার সময় আমরা এতটাই কাছাকাছি চলে এসেছিলাম, যে আর একটু হলে জনকে আমি চুমু খেয়ে নিতে পারতাম। ' তবে প্রশংসা করলেও তাঁর পিছনে লাগতেও ভোলেননি শাহরুখ। বলিউডের অন্যতম ফিট অভিনেতাকে পিচবোর্ডের মতো পাস্তা খাওয়া বন্ধ করার পরামর্শও দেন শাহরুখ।

news24bd.tv/রিমু