চট্টগ্রামে ২০ হাজার মাদ্রাসাছাত্রকে খাবার দিলো বসুন্ধরা গ্রুপ

চট্টগ্রামে ২০ হাজার মাদ্রাসাছাত্রকে খাবার দিলো বসুন্ধরা গ্রুপ

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে চট্টগ্রামের ২০ হাজারের বেশি মাদ্রাসা শিক্ষার্থীকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। তারা সায়েম সোবহান আনভীরসহ পরিবারের সবার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধির জন্য দোয়া করেছেন।

আজ মঙ্গলবার সকালে এসব খাবার পৌঁছে দেওয়া হয় বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায়।  এর মধ্যে রয়েছে ষোলশহরের জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা, জামেয়া মহিলা মাদ্রাসা, আল আমিন বারিয়া কামিল মাদ্রাসা, জামেয়া মাদানিয়া (কাশেফুল আলম), মিছবাহুল উলুম মাদ্রাসা, সোবহানিয়া আলিয়া কামিল মাদ্রাসা, ওয়াজেদিয়া মাদ্রাসা, মারকাজুত দাওয়া তালিমুল কোরআন মাদ্রাসা, দামপাড়া মাদ্রাসা, আশেকানে আউলিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা ইত্যাদি।

উন্নত খাবার বিতরণ করা হয় হজরত আমানত শাহ (র.), হজরত গরিবুল্লাহ শাহ (র.), হজরত মিছকিন শাহ (র.), হজরত বদনা শাহ (র.) দরগাহ, চট্টগ্রাম রেল স্টেশন এলাকাসহ নগরের বিভিন্ন এলাকার দুস্থ, অসহায় ভাসমান মানুষের মধ্যেও।

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা জানান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যারের জন্মদিন উপলক্ষে সারাদেশে লাখো শিশু কিশোর শিক্ষার্থীকে উন্নত খাবার পরিবেশন করা হচ্ছে। চট্টগ্রামে ২০ হাজারের বেশি শিক্ষার্থীর কাছে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া নগরের দুস্থ, অসহায় মানুষের মধ্যেও খাবার বিতরণ করা হয়েছে।