সিলেটে ৫ হাজার মাদ্রাসা শিক্ষার্থীকে বসুন্ধরা গ্রুপের খাবার বিতরণ

সংগৃহীত ছবি

সিলেটে ৫ হাজার মাদ্রাসা শিক্ষার্থীকে বসুন্ধরা গ্রুপের খাবার বিতরণ

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে সিলেটে ৫ হাজার এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) ১০টি মাদ্রাসায় এই খাবার বিতরণ করা হয়।

মঙ্গলবার ভোর থেকেই শুরু হয় রান্নার কাজ। এরপর সকাল ৭টা থেকে মাদ্রাসাগুলোতে খাবার পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়।

সবচেয়ে বেশি ১ হাজার ১শ’ শিক্ষার্থীর খাবার দেওয়া হয় জামেয়া ক্কাসিমুল উলূম দরগাহ হযরত শাহজালাল (র.) মাদ্রাসায়। এছাড়া জামেয়া ইসলামিয়া হযরত আবু বকর সিদ্দিক (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ১ হাজার শিক্ষার্থী, জামেয়া ফরিদাবাদ মাদ্রাসা ও এতিমখানার ৭শ’, জামেয়া মাহমুদিয়া সুবহানীঘাট মাদ্রাসা ও এতিমখানার ৫শ’, জামেয়া দারুস সালাম মাদ্রাসা ও এতিমখানার ৫শ’, মাদ্রাসাতুল বানাত বারুতখানা ও এতিমখানার সাড়ে ৩শ’ জামেয়া হুসাইনিয়া নয়াসড়ক মাদ্রাসা ও এতিমখানার সাড়ে ৩শ’, জামেয়া গাউসুল উলুম মাদ্রাসা ও এতিমখানার ২শ’, জামেয়া তালিমুল কোরআন গোটাটিকর মাদ্রাসা ও এতিমখানার ২শ’ এবং জামেয়া মুফতি আবুল কালাম যাকারিয়া (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ১শ’ শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ করা হয়।

এ সময় শিক্ষার্থীরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ পরিবারের সবার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধির জন্য দোয়া করেছেন।

এই রকম আরও টপিক