বাগেরহাটে আড়াই হাজার শিক্ষার্থীকে খাবার দিল বসুন্ধরা গ্রুপ

বাগেরহাটে আড়াই হাজার শিক্ষার্থীকে খাবার দিল বসুন্ধরা গ্রুপ

বাগেরহাট প্রতিনিধি

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনে সারাদেশের ন্যায় বাগেরহাট জেলার ১৭টি মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল শেষে এসব মাদরাসার বাবা-মা’হারা এতিমসহ আড়াই হাজার আবাসিক শিক্ষার্থীদের মধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উন্নতমানের দুপুরের খাবার পরিবেশন করা হয়।

মঙ্গলবার দুপুরে মোংলার দিগরাজে আল-জমিয়াতুল আরাবিয়া মজিদুল উলুম কওমী মাদ্রাসায় গিয়ে দেখা যায়, যোহরের নামাজ শেষে মাদ্রাসা মসজিদে শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। দোয়া মাহফিলে সায়েম সোবহান আনভীরের উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিল শেষে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই মাদরাসার বাবা-মা’হারা এতিমসহ ৪০০ শিক্ষার্থীদের মধ্যে উন্নতমানের দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এসময়ে বসুন্ধরার মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের ঊর্ধ্বতন নির্বাহী মো. মহিউদ্দিন রাজিব জানান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবার তার জন্মদিনে দেশের লক্ষাধিক বাবা-মা’হারা এতিমসহ মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করেছেন। বাগেরহাটের মোংলার দিগরাজে আল-জমিয়াতুল আরাবিয়া মজিদুল উলুম কওমী মাদ্রাসাসহ আইডিঅয়াল ক্যাডেট, সিগনাল টাওয়ার মাদরাসা, নেসারিয়া খানকা শরীফ মাদরাসা, শেখ ফজিলাতুন নেছা মাদরাসা, মিয়াপার মাদরাসা, বহুমুখী মাদরাসা, সাহেরবমেট মাদরাসা, কুরবার আলী মাদরাসা, আব্দুস সালাম মাদরাসা, মোংলা বন্দর আইডিয়াল ও দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসাসহ বাগেরহাটে ১৭টি মাদরাসায় আড়াই হাজার আবাসিক শিক্ষার্থীদের মধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উন্নতমানের দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এসব মাদরাসায় দুপুরে যোহরের নামাজ শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা দোয়া মাহফিলের আয়োজন করেন।