কলেজ ছাত্রীকে ধর্ষণের হুমকি পুলিশ কর্মকর্তার!

এএসআই কামরুজ্জামান (ছবি: সংগৃহীত)

কলেজ ছাত্রীকে ধর্ষণের হুমকি পুলিশ কর্মকর্তার!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিলেটের বিশ্বনাথে কলেজ ছাত্রীকে ধর্ষণের হুমকি দেয়ায় থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে। এমন খবরে উপজেলার সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।

কলেজ ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে সিলেট পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। কামরুজ্জামান উপজেলার সর্বত্র ‘পাগলা দারোগা’ নামে পরিচিত।

কলেজ ছাত্রীর অভিযোগ থেকে জানা যায়, গেল বুধবার (৫ সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া মশুলা গ্রামের বাসিন্দা আশিক আলীর মেয়ে ও বিশ্বনাথ ডিগ্রি কলেজের ওই ছাত্রীর পরিবারের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন তারই সৎ মা মনোয়ারা বেগম।

আর ওই অভিযোগটি তদন্তের দায়িত্ব পান এএসআই কামরুজ্জামান। তিনি অভিযোগটি তদন্ত করতে স্থানীয় কিছু বখাটেদের সঙ্গে নিয়ে সাদা পোশাকে ওই কলেজ ছাত্রীর বাড়িতে যান।

সেখানে গিয়ে প্রথমেই বিনা অনুমতিতে নারী পুলিশ ছাড়া ওই কলেজ ছাত্রীর ঘরে প্রবেশ করেন।

এতে কলেজ ছাত্রী, তার ছোট বোন ও মা কারণ জানতে চাইলে এবং ঘরে প্রবেশে বাধা দিলে তাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এএসআই কামরুজ্জামান।

এক পর্যায়ে তাদেরকে অশালীন ভাষায় গালিগালাজ করে কলেজ ছাত্রীকে বখাটেদের দিয়ে ধর্ষণের হুমকি দেন এই পুলিশ কর্মকর্তা।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে ওই কলেজ ছাত্রী অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলামের কাছে অভিযোগ দেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এএসআই কামরুজ্জামানকে বিশ্বনাথ থানা থেকে প্রত্যাহার করে সিলেট পুলিশ লাইন্সে পাঠিয়ে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসি শামসুদ্দোহা পিপিএম। তিনি বলেন, এএসআই কামরুজ্জামানের বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে। এসব অভিযোগ তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর