কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) ১১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়েছে। আগামী দুই বছরের জন্য গঠিত এই কমিটিতে কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসিব বিন শহিদকে সভাপতি ও জাগো নিউজের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট প্রশান্ত কুমার কর্মকার।

এছাড়াও সহ-সভাপতি পদে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাদিয়া শারমিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাইজিং বিডির নিজস্ব প্রতিবেদক মামুন খান, সাংগঠনিক সম্পাদক পদে কালবেলার নিজস্ব প্রতিবেদক মাসুদ রানাকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ পদে সারাবাংলা ডটনেটের নিজস্ব প্রতিবেদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক নাইমুর রহমান নাবিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনবাণীর নিজস্ব প্রতিবেদক আজহারুল ইসলাম সুজন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক রকি আহমেদ। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দ্য ডেইলি স্টারের প্রতিবেদক এমরুল হাসান বাপ্পী ও মানবজমিনের নিজস্ব প্রতিবেদক রাশিম মোল্লাকে মনোনীত করা হয়েছে।

সম্পর্কিত খবর