নিজের মৃত্যুর খবর ছড়াতে নিজের মতো দেখতে তরুণীকে খুন!

সংগৃহীত ছবি

নিজের মৃত্যুর খবর ছড়াতে নিজের মতো দেখতে তরুণীকে খুন!

অনলাইন ডেস্ক

পারিবারিক ঝামেলা এড়াতে গা-ঢাকা দিতে চেয়েছিলেন। তার আগে নিজের মৃত্যুর ভুয়া খবর ছড়াতে অবিকল তাঁর চেহারার সমবয়সী এক তরুণীকে খুন করেন। ওই তরুণীকে খুনের অভিযোগে গত আগস্টে এক জার্মান-ইরাকি তরুণী এবং তাঁর পুরুষ বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। দীর্ঘদিন তদন্তের পর হত্যার এ রহস্য উদঘাটন করেছে পুলিশ।

 খবর আরটির।  

সোমবার এক বিবৃতিতে পুলিশ জানায়, অভিযুক্ত সারাবান কে পারিবারিক সমস্যার কারণে আত্মগোপনে যেতে চেয়েছিলেন। আত্মগোপনে যাওয়ার আগে তার মত দেখতে কাউকে খুন করে নিজের মৃত্যুর নাটক সাজাতে চেয়েছিলেন সারাবান।  তাই অনেক দিন ধরেই খুনের পরিকল্পনা করছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্ভাব্য অনেক ভুক্তভোগীকে মেসেজ করেছেন তিনি। নানা বাহানায় তাদের সঙ্গে দেখা করার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। শেষমেশ গত আগস্টে খাদিদজা নামের এক তরুণী তার সঙ্গে দেখা করতে সম্মত হয়।  

এ সময় পুরুষ বন্ধুকে নিয়ে হেইলব্রনে ওই ব্লগারের বাড়ি থেকে তাঁকে গাড়িতে তুলে নেন সারাবান। এরপর ইঙ্গলস্টাড দিয়ে ফেরার সময় একটি জঙ্গলে তাঁকে গাড়ি থেকে নামিয়ে খুন করেন। স্থানীয় গণমাধ্যমের দাবি ৫০ বারেরও বেশি ছুরিকাঘাত করা হয় ওই তরুণীকে। পরে ভুক্তভোগীকে গাড়িতে রেখে পালিয়ে যান তারা। একইদিন গাড়িটি খুঁজে পায় পুলিশ এবং সে সময় পর্যন্ত জীবিত ছিলেন খাদিদজা। তবে তাকে প্রাণে বাঁচানো যায়নি।  

পরে অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করে পুলিশ। দীর্ঘদিন তদন্তের পর হত্যার আসল রহস্য জানতে সক্ষম হয় পুলিশ।

news24bd.tv/আজিজ

এই রকম আরও টপিক