সুষ্ঠু নির্বাচন হলে ২ আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো: হিরো আলম

সংগৃহীত ছবি

সুষ্ঠু নির্বাচন হলে ২ আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো: হিরো আলম

অনলাইন ডেস্ক

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে। আজ বুধবার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়। যা চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এদিকে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ায় উপনির্বাচনে ভোট দিয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন তিনি।

এ সময় হিরো আলমের সঙ্গে তার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। ভোট দেওয়া শেষে হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘আমরা সবাইকে বলেছি সুষ্ঠু ভোট হবে এবার। আপনারা সবাই কেন্দ্রে এসে ভোট দেবেন।

নির্বাচনের শেষ পর্যন্ত অবশ্যই থাকার নিয়ত আছে। শেষ পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো। ’

তিনি আরও বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ আমার ইউনিয়নে ভালো আছে। বগুড়া-৪ আসনের খবরও এখন পর্যন্ত ভালো পেয়েছি। আমি আগে থেকেই আশংকা করছিলাম সদরে ভোটের দিন গ্যাঞ্জাম হতে পারে। সে হিসেবে আমাদের লাহিড়ীপাড়া কেন্দ্রে আমার এজেন্টকে ঢুকতে দেয়া হয়নি। আমি অনেকবার ফোন দেয়ার পর নির্বাচন কর্মকর্তা ফোন ধরেছে। তাদের বিষয়টি জানিয়েছি। তারা বিষয়টি দেখবে বলে জানিয়েছে। ’

দুই আসন থেকেই জয়ের ব্যাপারে আশাবাদী কিনা এমন প্রশ্নে হিরো আলম বলেন, ‘দুই আসন থেকে এখন এই মুহুর্তে বলতে পারতেছি না। কারণ বগুড়া সদরে ইতোমধ্যে গ্যাঞ্জাম শুরু হয়েছে। বগুড়া সদর থেকে পাশ করবো কিনা জানি না। তবে কাহালু-নন্দীগ্রামে পরিবেশ এখনও ভালো আছে। ওখান থেকে আমি খুব ফোন পাচ্ছি। তারা ভোট দিতেছে। খুবই ভালো পরিবেশ আছে। ’

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) এই দুই আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।  বগুড়ায় উপনির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

news24bd.tv/রিমু  

এই রকম আরও টপিক