শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

শেরপুর প্রতিনিধি

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। ১ ফেব্রুয়ারি বুধবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় প্রয়াত এক সাংবাদিকের পরিবার ও ৭ সাংবাদিকের মাঝে ওই চেক বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার।

ওই সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় প্রয়াত সাংবাদিক পরিবার এবং অসুস্থ ও অসচ্ছল সাংবাদিকদের সহায়তা দেওয়া হচ্ছে। এটি চলমান প্রক্রিয়া।

তিনি আগামী দিনে জেলা থেকে তালিকা প্রণয়নের ক্ষেত্রে সর্বোচ্চ সতর্কতার উপর গুরুত্বারোপ করেন।

এ উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত।

ওই সময় সাংবাদিক নেতারা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তারা আগামীতে শেরপুরে কর্মরত অসুস্থ ও অস্বচ্ছল সাংবাদিকদের সহায়তা বাড়ানোর দাবি জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসনের সহকারী কমিশনার সানাউল মোর্শেদ, প্রেসক্লাবের সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিন শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাকালীন নির্বাহী সম্পাদক প্রয়াত সাংবাদিক শাহ আলম বাবুলের পরিবারের হাতে ২ লক্ষ টাকা, অসুস্থ-অস্বচ্ছল সাংবাদিক নাজমুল হোসাইন ১ লাখ টাকা, হারুন-অর-রশীদ, হাফিজুর রহমান লাভলু, বাবু চক্রবর্তী ও সোহাগী আক্তার ৫০ হাজার টাকা করে এবং জাহাঙ্গীর আলম তালুকদার ও সুজন সেনকে ১০ হাজার টাকা করে সহায়তার চেক তুলে দেওয়া হয়।

news24bd.tv/তৌহিদ