সিলেটের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় গুলবাদিন-ইরফান

সংগৃহীত ছবি

সিলেটের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় গুলবাদিন-ইরফান

অনলাইন ডেস্ক

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সের হয়ে আসরের বাকি অংশে খেলতে ঢাকায় পা রেখেছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক গুলবাদিন নাইব এবং পাকিস্তানের মোহাম্মদ ইরফান। পাকিস্তানি পেসার ইরফানকে আসরের মাঝামাঝি সময়ে সরাসরি চুক্তিতে দলে ভেড়ালেও প্লেয়ার্স ড্রাফট থেকে আফগান অলরাউন্ডার গুলবাদিন নাইবকে আগেই দলে যুক্ত করেছিল সিলেট।

আন্তর্জাতিক সূচির ব্যস্ততা না থাকায় বিপিএলের বাকি অংশ খেলতে সিলেটে যোগ দিয়েছেন গুলবাদিন নাইব। ইরফানের সঙ্গে গুলবাদিনের একটি ছবি পোস্ট করে সিলেট স্ট্রাইকার্স লিখেছে, ‘পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান এবং আফগান অলরাউন্ডার যোগ দিয়েছেন স্ট্রাইকার্স শিবিরে।

তাদের উপস্থিতি আরও শক্তিশালী করে তুলবে দলকে। ’

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে সিলেট পর্ব শেষেই বাংলাদেশ ছেড়েছেন স্ট্রাইকার্সের দুই পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম। তাদের বিকল্প হিসেবেই মাঠে দেখা যাবে গুলবাদিন-ইরফানকে।

বিপিএলের এবারের আসরে দারুণ ফর্মে আছে সিলেট।

এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে আটটিতেই জিতেছে তারা। ১৬ পয়েন্ট নিয়ে এখন পর্যন্ত তালিকার শীর্ষে অবস্থান করছে দলটি। ইতোমধ্যে প্লে-অফও নিশ্চিত করে ফেলেছে সিলেট। পয়েন্ট তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৯টি করে ম্যাচ খেলে ছয়টি করে জয় পেয়েছে।

news24bd.tv/সাব্বির