স্বামীকেও ভোট দেননি ‘নিখোঁজ’ স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী

স্বামীকেও ভোট দেননি ‘নিখোঁজ’ স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের স্ত্রী মেহেরুন্নেছা মেহেরিন স্বামীকেও ভোট দেননি। স্বামীর নিখোঁজের ঘটনায় তিনি ভোট না দিয়ে নীরব প্রতিবাদ করেছেন বলে জানান তিনি।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি এসব জানান। এসময় মেহেরিন দাবি করেন, ‘এখানে প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিখোঁজ।

কর্মীদের হয়রানি করে এলাকা থেকে দূরে রাখা হয়েছে। সাধারণ ভোটাররা ভোট দিতে এলেও সরকার দলীয় লোকজন বোতাম চেপে দিচ্ছে। কেন্দ্রের পরিবেশ, এমন অবস্থা ছিল, আমি নিজের ভোটটি দেওয়ারও ইচ্ছে পোষণ করিনি। ’

তিনি জানান, ভোট না দিয়েই তিনি আশুগঞ্জ সদরের শ্রম ও কল্যাণ কেন্দ্র থেকে ফিরে আসেন।

এই অবস্থায় ভোট স্থগিতের দাবিও জানিয়েছিলেন তিনি।

অভিযোগ করে মেহেরিন বলেন, ‘আমি রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি, জোর করে ভোট দেওয়ার সময় সরকার দলীয় লোককে আটক করলেও প্রশাসন কোনও ব্যবস্থা নেয়নি। এজেন্ট দেওয়া হলেও তাদের দায়িত্ব পালন করতে দেওয়া হয়নি। এমতাবস্থায় ভোটের ফলাফল কী হবে তা সবারই জানা। ’

উল্লেখ্য, গত শুক্রবার থেকে নিখোঁজ ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ। পরিবারের দাবি আসিফ নিখোঁজ। প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, আসিফ আত্মগোপনে আছেন। এ বিষয়ে তাদের কাছে তথ্যও রয়েছে।

news24bd.tv/FA