বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে কাভ্যাড ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রেশমা বেগম (২১) নামে একজন মোটরসাইকেলের যাত্রী নিহত হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেশমা বেগম দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বলরামপুর ডাঙ্গাপাড়া গ্রামের ফসিউল কাউসারের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক নিহার রঞ্জন বলেন, বুধবার বিকেলে নিহত রেশমা বেগম স্বামী তিন বছরের ছেলে সন্তান রাহিসহ বাবার বাড়ি থেকে ফুলবাড়ি থেকে স্বামীর বাড়ি হাকিমপুর ডাঙ্গাপাড়ায় যাচ্ছিলেন।

পথে সোনালী ব্যাংক মোড়ে মহাসড়কে পৌছালে বিপরীত দিকে থেকে আসা কাভ্যাড ট্রাক ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা।  

এ সময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেলের তিন আরোহীকেই উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রেশমা বেগমকে মৃত ঘোষণা করেন। অপর দুই আহত রেশমার স্বামী সন্তান দুইজন প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়িতে ফিরছেন। খবর পেয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক নিহার রঞ্জন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

 

অপরদিকে বুধবার সকাল ১০টার দিকে পৌর শহরের প্রস্তমপুরে মোটরসাইকেলের ধাক্কায় হাসেনা বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত ওই বৃদ্ধা বিরামপুর পৌরসভার বিছকিনি মহল্লার মৃত. নোফিজ উদ্দীনের স্ত্রী।

বিরামপুর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া সড়ক দুর্ঘটনায় নিহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোন আপত্তি না থাকায় নিহতদের মরদেহ জিডি মুলে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।