সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কারা আছেন?

 সিদ্ধার্থ-কিয়ারা 

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কারা আছেন?

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। দু'জনের প্রেম নিয়ে গুঞ্জন বলিপাড়ায়। অবশেষে শিগগির গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। খবর আনন্দবাজার পত্রিকার।

  

আজ বৃহস্পতিবার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

এতে বলা হয়, বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকায় মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক করণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কাপুরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

এছাড়া বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

এতে আরও বলা হয়, ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন হবে বিয়ের সব অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি ও সঙ্গীত, সব অনুষ্ঠান উদ্‌যাপন করেই বিয়ে করতে চান সিদ্ধার্থ ও কিয়ারা। সেই মতো সেজে উঠছে বিলাসবহুল সূর্যগড় প্রাসাদও।  

news24bd.tv/রিমু