এক চার্জে ১৫ দিন চলবে স্মার্টওয়াচ

সংগৃহীত ছবি

এক চার্জে ১৫ দিন চলবে স্মার্টওয়াচ

অনলাইন ডেস্ক

নতুন স্মার্টওয়াচ লঞ্চ করলো ফায়ার বোল্ট। ভারতীয় বাজারে সংস্থাটি তাদের প্রথম রাগড স্মার্টওয়াচ ফায়ার বোল্ট কোবরা নিয়ে এলো। যার বিশেষত্ব হলো, স্মার্টওয়াচটি একবার পুরোপুরি চার্জ হলে ১৫ দিন ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। সংস্থাটি আরও দাবি করেছে, ফায়ার বোল্ট কোবরা ধুলোবালি, পানির ঝাপটা, অতিরিক্ত চাপ-সহ পরিবেশের বিভিন্ন পরিস্থিতিতে দৃঢ়তা পরীক্ষার একটি সিরিজের মধ্য দিয়ে উত্তীর্ণ হয়েছে।

ফায়ার বোল্ট স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা ৩৬৮×৪৪৮ পিক্সেল রেজ্যুলেশন অফার করবে। সঙ্গে ব্লুটুথ কলিংসহ আরও একাধিক ফিচার থাকছে। দেওয়া হয়েছে প্রায় ১২৩টি স্পোর্টস মোড। সেই সঙ্গে থাকছে ইন্টেলিজেন্ট স্পোর্টস অ্যালগোরিদম, যা ঘড়িটিকে ওয়ার্কআউট সেশনের সময়ও প্রতিটা মুহূর্তের খুঁটিনাটি তথ্য ট্র্যাক ডাউনে সাহায্য করে।

ফায়ার বোল্ট কোবরা স্মার্টওয়াচটি ভারতে পাওয়া যাবে মাত্র ৩ হাজার ৪৯৯ টাকায়। বাংলাদেশি টাকায় ৪ হাজার ৫৪৮ টাকা। সলিড গ্রিন, সলিড ব্ল্যাক, ক্যামোফ্লাজ গ্রিন এবং ক্যামোফ্লাজ ব্ল্যাকের মতো একাধিক কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচটির। আপাতত সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ঘড়িটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

news24bd.tv/সাব্বির