ভোটে হারার কষ্টে অভিযোগ করছেন হিরো আলম : ইসি রাশেদা

সংগৃহীত ছবি

ভোটে হারার কষ্টে অভিযোগ করছেন হিরো আলম : ইসি রাশেদা

অনলাইন ডেস্ক

বগুরা-৪ (কাহালু-নন্দীগ্রাম) উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ফল পাল্টানোর অভিযোগকে ভিত্তিহীন দাবি করেছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। তিনি বলেছেন, ওনার অভিযোগের কোনো ভিত্তি নাই। তার অভিযোগ আমলে নিয়ে সকাল থেকে আমরা ডিসি সাহেবের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া জেলা নির্বাচন অফিসারসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলেছি।

আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাচন কমিশন ভবনে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ফলাফল তালিকার কোথাও কোনো ব্যতয় নেই দাবি করে ইসি রাশেদা আরও বলেন, একজন প্রার্থী যখন হেরে যায়, আমাদের দেশের সংস্কৃতিটা কিন্তু এ রকমই। হেরে গেলে প্রশ্নবিদ্ধ করার নানা ধরনের প্রবণতা কিন্তু আছে আমাদের দেশে। এটা শুধু হিরো আলম সাহেব নয়, আমরা যতগুলো ইলেকশন করলাম, সব জায়গাতে এ ধরনের প্রবণতা আমার লক্ষ্য করেছি।

তিনি বলেন, কাহালু তার নিজের এলাকা। এজেন্টই ছিল না। অন্য প্রার্থীর কিন্তু এ ধরনের অভিযোগ নাই। উনি হেরে গেছেন তাই এ ধরনের অভিযোগ করছেন। উনি বরাবরই বলেছেন ভোট ভালো হয়েছে। উনি সাক্ষাৎকারে বলেছেন হেরে গেলেও ফলাফল মেনে নেব। হেরে গিয়ে কষ্ট পেয়েছেন তিনি। সেই কষ্ট উনি নানাভাবে প্রকাশ করছেন।

গতকাল বুধবার বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক