চোটে কপাল পুড়ল এমবাপ্পের, মিস করবেন বায়ার্ন ম্যাচ

সংগৃহীত ছবি

চোটে কপাল পুড়ল এমবাপ্পের, মিস করবেন বায়ার্ন ম্যাচ

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে আগামী ১৪ ফেব্রুয়ারি ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের বিপক্ষে নামবে পিএসজি। শেষ ষোলোর প্রথম লেগের গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে অবশ্য বড় দুঃসংবাদ পেয়েছে ফরাসি জায়ান্টরা। চোটের কারণে এই ম্যাচ খেলতে পারবেন না দলের আক্রমণভাগের অন্যতম বড় তারকা কিলিয়ান এমবাপ্পে। ঊরুর চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই ফরাসি স্ট্রাইকার।

গতকাল রাতে লিগ আঁর ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে বাঁ পায়ের ঊরুর চোটে পড়েন এমবাপ্পে। ২১ মিনিটেই তাকে ছাড়তে হয় মাঠ। ম্যাচের পর দলের কোচ ক্রিস্তফ গালতিয়ের আশ্বস্ত করলেও পিএসজি আজ বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানিয়েছে, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন এমবাপ্পে। ফলে জার্মান জায়ান্ট বায়ার্নের বিপক্ষে তার না থাকা নিশ্চিত হয়ে গেল।

পিএসজি জানিয়েছে, টেস্টের পর জানা গেছে কিলিয়ান এমবাপ্পে ফেমোরাল বাইসেপের স্তরে বাম উরুতে আঘাত পেয়েছেন। ধারণা করা হচ্ছে, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

মঁপেলিয়ের বিপক্ষে চোটে পড়েন পিসজির আরেক তারকা সের্হিও রামোসও। তবে এই স্প্যানিশ ডিফেন্ডারও বায়ার্ন ম্যাচ মিস করবেন কি-না তা নিশ্চিত করে জানাতে পারেনি পিএসজি। ক্লাবটি জানিয়েছে, আজ আরও পরীক্ষা-নিরীক্ষা শেষে রামোসের ব্যাপারে সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

news24bd.tv/সাব্বির